৯২ বছর বয়সে আবারও বিয়ে করতে চলেছেন রুপার্ট মারডক

মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ১২:৫৩ অপরাহ্ণ

৯২ বছর বয়সে আবারও বিয়ে করতে চলেছেন রুপার্ট মারডক
৯২ বছর বয়সে আবারও বিয়ে করতে চলেছেন রুপার্ট মারডক
apps

একবার, দুবার নয়, এই নিয়ে পঞ্চমবার। ৯২ বছর বয়সে আবারও বিয়ে করতে চলেছেন রুপার্ট মারডক। তাকে সবাই মিডিয়া মুঘল হিসেবেই চেনেন। তিনি একজন ধনকুবের।

ইতিমধ্যে বাগ্‌দান সেরেছেন। পাত্রী অ্যান লেসলি স্মিথ। বয়স ৬৬ বছর। তিনি যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোর সাবেক পুলিশ চ্যাপলেইন (পুলিশের বিশেষ পরামর্শক)।

এ বয়সে বিয়ে প্রসঙ্গে মারডক বলেন, ‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম। কিন্তু এটাই শেষ বার। এবার ভালো হবে আশা রাখি। আমি ভীষণ খুশি।’ আগামী গ্রীষ্মেই বিয়ে করে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন মারডক।

বছর খানেক আগে চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন তিনি। জেরির সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৬ সালে। ওই বিচ্ছেদের ফলে মারডকের মালিকানাধীন ফক্স নিউজ, দ্য ওয়াল স্ট্রিট জার্নালের মতো বড় বড় গণমাধ্যমের ভেতরে চাঞ্চল্য সৃষ্টি হয়।

বিপুল সম্পত্তির মালিক মারডকের হবু স্ত্রীর সাবেক স্বামী চেস্টার স্মিথ ছিলেন গায়ক। পাশাপাশি ব্যবসায়ী ছিলেন। ২০০৮ সালে তার মৃত্যু হয়। মারডকের সঙ্গে এনগেজমেন্টের পর লেসলি বলেন, ‘আমাদের দু’জনের জন্য এটাই ঈশ্বরের উপহার। গত বছরের সেপ্টেম্বরেই রুপার্টের সঙ্গে আমার আলাপ।’

তিনি আরও বলেন, ‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন। রুপার্ট আর আমার বোঝাপড়া খুব ভালো।’ রুপার্টের প্রথম তিনটি বিয়েতে ৬ সন্তান রয়েছে। এ বিয়ের মধ্যদিয়ে ৯২ বছর বয়সে নতুন করে জীবন শুরু করছেন এই মিডিয়া মুঘল।

উল্লেখ্য, নিউজ করপোরেশনের নির্বাহী চেয়ারম্যান রুপার্ট মারডক। মাত্র ২২ বছর বয়সে সংবাদপত্রের ব্যবসা শুরু করেন তিনি। বিশ্বের ৫টি দেশে ১২০টি পত্রিকার মালিক রুপার্ট ও তার এই পরিবারের সদস্যরা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পোস্ট, ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, ইংল্যান্ডের দ্য সান ও দ্য টাইমসের মালিক রুপার্ট।

Development by: webnewsdesign.com