৪ মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ

সোমবার, ১২ এপ্রিল ২০২১ | ৭:৫৯ অপরাহ্ণ

৪ মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ
apps

বছরের শুরুতে বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল ছোটপর্দার অভিনেত্রী নাজিরা মৌয়ের। এবার পাওয়া গেল সে গুঞ্জনের সত্যতা। চলতি বছর ২০ জানুয়ারি মুরাদ রহমানকে বিয়ে করেছেন মৌ। হঠাৎ করেই রাজধানীর একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি।

প্রায় চারমাস পর গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নাজিরা মৌ। তিনি বলেন, হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেছে। বিয়েতে দুই পরিবারের নিকটজনেরা উপস্থিতি ছিলেন। তাই সেভাবে সবাইকে জানানোর সুযোগ পায়নি।

জানা গেছে, কমন ফ্রেন্ডের মাধ্যমে বিয়ের ৫-৬ মাস আগে মুরাদের সঙ্গে পরিচয় তার। সেখান থেকে বন্ধুত্ব। তারপর পারিবারিক সিদ্ধান্তে বিয়ে। মধুচন্দ্রিমা কাটাতে দুবাইয়েও গিয়েছিলেন তারা।

নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি যুক্তরাজ্য প্রবাসী, পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি সিলেট। অন্যদিকে অভিনেত্রীর পুরো নাম খন্দকার নাজিরা আহমেদ হলেও নাজিরা মৌ নামেই পরিচিতি তিনি। নরসিংদীতে জন্ম নেওয়া এ অভিনেত্রী বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পেয়েছেন।

বিজ্ঞাপনের পাশাপাশি নাটকেও দেখা গেছে তাকে। তৌকীর আহমেদ, অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে তার বিপরীতে ছিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

Development by: webnewsdesign.com