২২ জানুয়ারি পর্যন্ত চলবে ‘মিশন এক্সট্রিম’র কাজ

বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | ৩:৩৫ অপরাহ্ণ

২২ জানুয়ারি পর্যন্ত চলবে ‘মিশন এক্সট্রিম’র কাজ
apps

ঢাকাই ইন্ডাস্ট্রির অন্যতম ছবি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। ইতোমধ্যে ঘোষণা করা হয়েছে এটির মুক্তির সময়। তবে শেষ মুহূর্তের কিছুটা কাজ সেরে নিতে আবারও মাঠে নেমেছেন আরিফিন শুভরা। আলোচিত এ পুলিশ থ্রিলার ছবিটির শুটিং গতকাল (৮ জানুয়ারি) রাজধানীর উত্তরায় শুরু হয়েছে। টানা ১৫ দিন চলবে এর কাজ।

এদিকে গতকালের শুটিংয়ে অংশ নিয়েছে ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ছবিটির কিছু কাজ বাকি ছিল। সেগুলোই শেষ মুহূর্তে ঠিকঠাক গুছিয়ে নেওয়া হচ্ছে। মুক্তির লক্ষ্য আগামী রোজার ঈদ। সে অনুযায়ী চলচ্চিত্রটির প্রস্তুতি নেওয়া হবে।’ ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এ তারকা জানান, আগামী ২২ জানুয়ারি পর্যন্ত ছবিটির কাজ চলবে।

চলচ্চিত্রটির পরিচালক ও কাহিনিকার সানী সানোয়ার জানান, অ্যাকশন থ্রিলার হওয়ায় ভিএফক্সের কাজটি গুরুত্বসহকারে করা হচ্ছে। এজন্য সময় নিয়ে তারা এগুচ্ছেন।
সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া আছেন তাসকিন রহমান, ইরেশ যাকের, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে। পুলিশ বাহিনীর বেশ কিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন। এটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। আর ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা।

Development by: webnewsdesign.com