১২ কেজি ওজন কমিয়েছেন আশরাফুল

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ

১২ কেজি ওজন কমিয়েছেন আশরাফুল
apps

বঙ্গবন্ধু বিপিএলে খেলার সুযোগ পাননি মোহাম্মদ আশরাফুল। কোন কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসরে দল পাননি, সেটি নিজেও জানেন না তিনি।তবে সুযোগ না পেয়ে ভালোই হয়েছে বলে মনে করেন অ্যাশ। এই ৫০ দিনে নিজের ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করেছেন তিনি। ওজন কমিয়ে ফেলেছেন ১২ কেজি। নিজের ওজন ৭৩ থেকে ৬১ কেজিতে নামিয়ে এনেছেন সাবেক এ অধিনায়ক। যার ফল হিসেবে শুরু হতে যাওয়া বিসিএলের বিপ টেস্টে ১১ তুলতে পেরেছেন তিনি। যেখানে ১০.৫ পেলেই উত্তীর্ণ হওয়া যেত।

 

 

 

 

 

 

 

এ প্রসঙ্গে আশরাফুল বলেন, বিপিএলে সুযোগ না পেয়ে ভালোই হয়েছে। এই ৫০ দিনে ১১-১২ কেজি ওজন কমিয়েছি। নিজের অনেক পরিবর্তন করেছি। ফিটনেস লেভেল ভালো পর্যায়ে নিয়ে গেছি। দল পেলে দেশের জনপ্রিয় ঘরোয়া টুর্নামেন্টে খেলতে পারতাম। কিন্তু না পাওয়ায় এই সময়ে নিজের ফিটনেস নিয়ে কাজ করেছি। আলহামদুলিল্লাহ, বিসিএলের বিপ টেস্ট ১১ তুলতে পেরেছি। যেটি নিজের কাছে খুব ভালো লাগছে।আশরাফুলের এখন লক্ষ্য– ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম করা। কারণটাও স্পষ্ট– আবারও জাতীয় দলের জার্সি গায়ে চড়াতে চান তিনি। সাদা পোশাকে টাইগারদের হয়ে মাঠ মাতাবেন লিটল মাস্টার।

 

 

 

তিনি বলেন, অবশ্যই টেস্ট ফরম্যাটে খেলতে চাই। গেল জাতীয় লিগে ভালো খেলেছি আমি। আশা করি, শুরু হতে যাওয়া বিসিএলে খেলার সুযোগ পাব। এতে ভালো খেলতে চাই। দারুণ খেলে জাতীয় দলে ফিরতে চাই।

Development by: webnewsdesign.com