হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১২:২৪ অপরাহ্ণ

হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
apps

ঢাকার সাভারের হেমায়েতপুর যাদুর চর এলাকার আলম মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে নিহতের মানিব্যাগ ও আইডি কার্ড পাওয়া গেছে।আইডি কার্ডের তথ‍্য মতে জানা গেছে, নিহত মোটরসাইকেল আরোহীর নাম মোহাম্মদ সোহেল রানা (৩৮), তার বাবার নাম মোহাম্মদ আবদুল আউয়াল। তিনি ইউনিমেড ইউনিহেলথ ঔষধ কোম্পানির একজন অফিসার হিসেবে কর্মরত ছিলেন।নিহত সোহেল রানার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর দেওয়াইর এলাকায়।

নিহতের মোটরসাইকেল নাম্বার ঢাকা মেট্রো ল (৪৩-১৬৩৭)। ধারণা করা হচ্ছে সাভার হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়,সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের যাদুরচর আলম মার্কেটের সামনে দিয়ে একটি কাভার্ড ভ‍্যান ও একটি ইট বোঝাই ট্রাক যাচ্ছিলো। হঠাৎ একটি মটরসাইকেল দ্রুত গতিতে এসে দুই গাড়ির মধ্যে দিয়ে ওভারটেক করতে গেলে মটরসাইকেল আরোহী ট্রাকের চাকার তলায় পড়ে এবং মটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে পড়ে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী নিহত হন।

তবে এই ঘটনায় ট্রাক দুটিকে আটক করা যায়নি। পরে খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ নিয়ে যায়।

এব‍্যাপারে সাভার মডেল থানার উপ- পরিদর্শক আলমগীর হোসেন জানান,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের পরিবারের সঙ্গেও যোগাযোগ করেছি। লাশ থানায় নিয়ে যাওয়া হয়েছে, নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব‍্যবস্থা নেয়া হবে।

Development by: webnewsdesign.com