হিলিতে যৌন নিপীড়নের অভিযোগে কাওমী মাদ্রাসার শিক্ষক আটক

শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | ৫:২৫ অপরাহ্ণ

হিলিতে যৌন নিপীড়নের অভিযোগে কাওমী মাদ্রাসার শিক্ষক আটক
apps

দিনাজপুরের হিলিতে ১০ বছর বয়সী ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কওমী মাদ্রাসার এনামুল হক (২৬) নামের এক শিক্ষককে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার ছাতনী চারমাথা বাজারে অবস্থিত মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমী মাদ্রাসার শিক্ষক এবং জেলার পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার তিতশ্বর গ্রামের আব্দুল আজিজের ছেলে। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ছাত্রীর নানী মনজুআরা বেগম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তাঁর নাতনী মাদ্রাসায় পড়তে যায়। পড়া চলাকালে কৌশলে শিক্ষক এনামূল সকল ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিট ঘুরে আসতে বলে। এবং আমার নাতনীকে ক্লাসেই থাকতে বলে। এরপর শিক্ষকের কথা মত সকল শিক্ষার্থীরা মাদ্রাসার বাইরে চলে যায়।

এসময় তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকলে তার আত্মচিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এবং ওই শিক্ষক বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নাকাটি শুরু করে দেয়। কি হয়েছে জানতে চাইলে সে কিছুই না বলে কান্নাকাটি করতেই থাকে। পরে তকে উদ্ধার করা অপর ছাত্রী এসে বিষয়টি পরিষ্কার করলে আমরা থানা পুলিশকে অবগত করি।পরবর্তীতে পুলিশ মাদ্রাসা শিক্ষককে আটক করে আদালতে প্রেরণ করেন।

Development by: webnewsdesign.com