হিলিতে মাদক সেবনের দায়ে ৯ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান

সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ | ৫:০১ অপরাহ্ণ

হিলিতে মাদক সেবনের দায়ে ৯ জনকে ৬ মাসের কারাদন্ড প্রদান
apps

দিনাজপুরের হাকিমপুর হিলিতে মাদক সেবনের দায়ে নয় জনকে ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর- এ আলম।

সোমবার (৬ সেপ্টেম্বর) হাকিমপুর(হিলি) পৌর শহরের বিভিন্ন এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবনের সময় নয় জন মাদক সেবনকারীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হয়। পরে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত তাদের কারাদন্ড প্রদান করেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার ধরন্দা (ফকিরপাড়া) গ্রামের মৃত নুর ইসলামের ছেলে সাগর হোসেন (২৫), মধ্যেবাসুদেবপুর এলাকার মৃত আঃ রশিদের ছেলে রিপন (৩৮), সাদুড়িয়া গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে মনিরুল (৩৬) চন্ডিপুুর গ্রামের গোপেন চন্দ্রের ছেলে সুমন কুমার (২৯), চন্ডিপুর গ্রামের হামিদুল ইসলাম এর ছেলে টিটু (৩৮), উত্তর বাসুদেবপুর এলাকার মৃত আকবর আলীর ছেলে কোরবান আলী (৩৮), পার্শ্ববর্তী জয়পুরহাট সদরের মন্ডলপাড়া এলাকার আঃ হান্নান এর ছেলে আবু সাইদ (৩৫), পাঁচবিবি উপজেলার সোনাপুর গ্রামের মৃত শরিফ উদ্দিন এর ছেলে লালু (২৫) এবং বগুড়া সদরের আসকলা এলাকার মকবুল হোসেন এর ছেলে নজরুল ইসলাম (২৮)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা চিহ্নিত মাদক সেবনকারী। প্রকাশ্য মাদকদ্রব্য সেবনের অপরাধে নয় জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে আদালত নয় জনকে ছয় মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা প্রদান করেন। পরে আটককৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর- এ আলম বলেন, মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী’র জিরো টলারেন্স বাস্তবায়নের নির্দেশনায় হাকিমপুর উপজেলা প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী কঠোর তৎপর রয়েছে।
তিনি আরো বলেন, হাকিমপুর উপজেলাকে মাদকমুক্ত রাখতে এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com