হিলিতে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা 

বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ৪:১৫ অপরাহ্ণ

হিলিতে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা 
apps

দিনাজপুরের হিলিতে পুরাতুন মূল্য তালিকা ও ঔষধের দোকানে ফ্রি ঔষধ রাখা ও নিম্নমানের খাবার তৈরি অভিযোগে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তর।

বুধবার দুপুরে উপজেলার হিলি বাজার ও ডাঙ্গাপাড়া বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ সদস্যদের সহযোগিতায় দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম এসব জরিমানা করেন।

দিনাজপুর জেলা ভোক্তার অধিকার সংরণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান,হিলি বাজারে অভিযান চালিয়ে পুরাতুন মূল্য তালিকা রাখার অভিযোগে দুই দোকানীকে ৮ হাজার টাকা,কোম্পানির দেওয়া ফ্রী ঔষধ রেখে বিক্রয় করার অভিযোগে সরকার ফার্মেসীকে ৫ হাজার টাকা এবং ডাঙ্গাপাড়া বাজারে নিম্নমানে খাবার তৈরির অভিযোগে কালাম বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান,’ভোক্তা স্বার্থ সুরায় নিয়মতান্ত্রিক ও নৈতিকতার সাথে ব্যবসা পরিচালনাকে এ অধিদপ্তর সবসময়ই স্বাগত জানায়। কিন্তু অসাধু ও অনৈতিক যে কোন কাজের েেত্র জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর জিরো টলারেন্স প্রর্দশন করবে।’ ভোক্তা স্বার্থ সংরণে অধিদপ্তরের অভিযান চলছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

Development by: webnewsdesign.com