হিলিতে গনতন্ত্র হত্যা দিবস পালন করেছে বিএনপি

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ৩:০২ অপরাহ্ণ

হিলিতে গনতন্ত্র হত্যা দিবস পালন করেছে বিএনপি
apps

দিনাজপুরের হিলিতে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে ৩০শে ডিসেম্বরকে গনতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা বিএনপির আয়োজনে বুধবার বেলা ১২ টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ কর্মসুচী পালন করেন স্হানীয় নেতৃবৃন্দ।

হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান ও বিএনপি নেত্রী পারুল নাহার, সাবেক ভাইসচেয়ারম্যান আকতারা চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি শাহআলম, ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আলী হোসেনসহ অনেকে।

এসময় সভায় বক্তারা বলেন, আজকে দেশে গনতন্ত্র বলে কিছু নেই, মানুষের ভোটাধিকারের ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছে, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ৩০ শে ডিসেম্বর বিনাভোটের নির্বাচন করে আজকে তারা ক্ষমতায় এসেছে। তাই আমরা গনতন্ত্র হত্যা দিবস হিসেবে দিনটিকে পালন করছি। আজকে দেশে আইনশৃংখলা বলে কিছু নেই, আমাদের বাক স্বাধীনতা নেই, মানুষের চলাচলের কোন নিরাপত্তা নেই। একইসাথে আন্দোলন করে এই সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আহবান জানানো হয়।

Development by: webnewsdesign.com