হাসপাতালের ক্রটিপূর্ণ লিফটে পড়ে নারীর মৃত্যু!

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | ১০:১৮ পূর্বাহ্ণ

হাসপাতালের ক্রটিপূর্ণ লিফটে পড়ে নারীর মৃত্যু!
apps

আহত শশুরকে দেখতে এসে লিফটের অকার্যকারিতার কারণে নোয়াখালীতে মাইজদী জি-৮ গ্রামীণ জেনারেল হাসপাতালে জহুরা বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত জহুরা বেগম লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের রামকৃষ্ণপুর গ্রামের খুরশিদ আলমের স্ত্রী ছিলেন। গত ২৯ জানুয়ারি নিহতের শ্বশুর আনোয়ারুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হলে তাকে ওই হাসপাতালের চতুর্থ তলার ৪১৭ নম্বর কক্ষে ভর্তি করা হয়। ভর্তির পর থেকেই হাসপাতালটির লিফট চতুর্থতলায় কাজ করছিল না। হাসপাতাল কর্তৃপক্ষকে একাধিকবার জানালেও কোনো প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ মৃত্যুর বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ইতিমধ্যে লিফটি বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন।

অন্যদিকে, হাসপাতালটির চেয়ারম্যান আব্দুল মালেক মানিক বিষয়টি নিশ্চিত করে বলেন, চতুর্থতলায় লিফটি কাজ করছিল না। কর্তৃপক্ষ বিষয়টি দুর্ঘটনা ব্যক্ত করলেও রোগীর স্বজনদরা সুষ্ঠু বিচারের দাবি নিয়ে বলেছেন হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা ও ক্রটিপূর্ণ লিফটের কারণেই জহুরার মৃত্যু হয়েছে।

Development by: webnewsdesign.com