হাজির নতুন রূপে

বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২ | ২:২২ অপরাহ্ণ

হাজির নতুন রূপে
apps

ক্যারিয়ারজুড়ে মূলত রোমান্টিক সিনেমাই করেছেন তৃষা কৃষ্ণান। তবে এবার খোলনলচে বদলে হাজির হচ্ছেন দক্ষিণি এই অভিনেত্রী। ৩০ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা তামিল সিনেমা ‘রাঙ্গি’তে তিনি পুরোদস্তুর অ্যাকশন লেডি।
দুই দশকের বেশি সময় ধরে তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম এমনকি হিন্দি সিনেমাতেও তাঁকে দেখা গেছে। ২০১৯ সালে ‘৯৬’ মুক্তি পাওয়ার পর রোমান্টিক সিনেমার অভিনেত্রী হিসেবে তৃষার পরিচিতি আরও বেড়ে যায়। বিজয় সেতুপতির সঙ্গে তাঁর এই ছবি ব্যাপকভাবে প্রশংসিত হয়। ছবিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা তামিল অভিনেত্রীর পুরস্কারও পান। তবে চলতি বছর আরও সাফল্য পান তৃষা।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তির পর তাঁর সিনেমা ‘পোন্নিয়িন সেলভান: ওয়ান’ ৫০০ কোটি রুপির বেশি ব্যবসা করে। মণিরত্নম পরিচালিত ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। সে সাফল্যের রেশ কাটতে না কাটতেই ‘রাঙ্গি’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। অ্যাকশন থ্রিলার ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৃষা। ছবিতে তাঁকে দেখা যাবে এক অনলাইন চ্যানেলের সাংবাদিকের চরিত্রে। কিছুদিন আগেই মুক্তি পাওয়া ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশন করতে দেখা গেছে তাঁকে। প্রকাশিত পোস্টারে দেখা গেছে, হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে বসে আছেন, দৃষ্টিতে যেন আগুন ঝরছে।

এ প্রসঙ্গে তৃষা বলেছেন, ভবিষ্যতে আরও নানা ধরনের চরিত্রে নিজেকে আবিষ্কার করতে চান। একের পর ব্লকবাস্টার হিট ছবি উপহার দেওয়ায় অনেক ভক্ত তাঁকে ‘দক্ষিণের রানি’র তকমাও দিয়েছেন। তবে ‘রাঙ্গির প্রচার উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে তৃষা কৃষ্ণান বলেন, ‘সত্যি বলতে এসব তকমায় আমি বিশ্বাস করি না। অভিনেত্রী হিসেবে আমার কাজ ভালো ভালো সিনেমা করা। তবু ভক্তরা আমাকে নানা তকমা দেয়। আমি না করার পরও তাঁরা এ নামে ডাকে। তখন আমার সায় দেওয়া ছাড়া আর কীই–বা করার থাকে। এটাকে আমি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবেই দেখি।

ভারতের অনেক তারকাই এখন রাজনীতিতে সক্রিয়। তৃষাও সে দলে নাম লেখালে অবাক হওয়ার কিছু নেই। মাঝে তেমন একটা কথাও উঠেছিল। শোনা গিয়েছিল সিনেমার কাজ কমিয়ে রাজনীতিতে ব্যস্ত হবেন তৃষা। তবে এক সাক্ষাৎকারে খবরটাকে পুরোপুরি ভিত্তিহীন বলে উল্লেখ করেছেন। জানিয়েছেন, তাঁর হাতে এত সিনেমা যে অন্য কিছু নিয়ে ভাবার সময়ই নেই।

আগামী বছর অভিনেত্রীকে অন্তত চারটি সিনেমায় দেখা যাবে। এর মধ্যে ‘পোন্নিয়িন সেলভান-এর দ্বিতীয় কিস্তি ছাড়াও আছে মোহনলালের সঙ্গে মালয়ালম ছবি ‘রাম’। যেটি পরিচালনা করেছেন ‘দৃশ্যম’খ্যাত জিতু জোসেফ।

 

Development by: webnewsdesign.com