হাকিমপুর পৌর-নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন সাবেক মেয়র শিল্পী

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ২:২৬ অপরাহ্ণ

হাকিমপুর পৌর-নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন সাবেক মেয়র শিল্পী
apps

আসন্ন দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন পেয়েছেন, সাবেক মেয়র ও থানা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পী।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর)রাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের সভায় দলীয় প্রার্থিতা চূড়ান্ত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মুঠো ফোনে সাখাওয়াত হোসেন শিল্পী বলেন, আসন্ন পৌর নির্বাচনে দলীয় ধানের শীষ প্রতীকের মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ জাতীয়তাবাদ এর দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং জেলা, উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের প্রতি।

তিনি আরো বলেন, আগামী হাকিমপুর পৌর নির্বাচনে পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করে একটি আধুনিক পৌরসভা গড়ার সুযোগ করে দেবেন বলে আমি আশাবাদী।

এদিকে হাকিমপুর (হিলি) পৌরসভা নির্বাচনে স্হানীয় থানা ও পৌর বিএনপির আলোচনা সভায় সাবেক মেয়র ও থানা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পীকে দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন এর তৃতীয় ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী হাকিমপুর পৌরসভায় ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন এবং ব্যালটের মাধ্যমে আগামী ৩০ জানুয়ারি বুধবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Development by: webnewsdesign.com