হাকিমপুর পৌর-নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ব্যাস্ত সকল নেতাকর্মীরা

বুধবার, ২০ জানুয়ারি ২০২১ | ১২:৫১ অপরাহ্ণ

হাকিমপুর পৌর-নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে ব্যাস্ত সকল নেতাকর্মীরা
apps

আগামী ৩০ জানুয়ারি দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে ঘিরে ব্যাস্ত সময় পার করছে উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আসন্ন এই পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র জামিল হোসেন চলন্ত পুনরায় নৌকা প্রতীক নিয়ে মেয়র হওয়ার লড়াইয়ে মাঠ চষে বেড়াচ্ছেন।

ভোটারদের মন জয় করতে তুলে ধরছেন বর্তমান সরকারের ও তার হাতে করা নানামুখী উন্নয়নের চিত্র। এদিকে মাঘ মাসের কনকনে শীতকে হার মানিয়ে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকার মাঝি জামিল হোসেন চলন্তকে বিজয়ী করার জন্য হাতে হাত রেখে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন উপজেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা। উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় নেতাকর্মীদের পাশাপাশি ভোটের মাঠে নেমেছেন উপজেলা ও পৌর যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, প্রজন্ম লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ এবং যুব মহিলালীগ।

প্রতিদিন এসব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দর উদ্যোগে পৌরসভার ভোটার, সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর শহরের প্রতিটি সড়ক, পাড়া-মহল্লা, হাট বাজার ও বাসাবাড়িতে নির্বাচনী প্রচারনায় নেমে নৌকার পক্ষে লিফলেট বিতরণ, উঠান-বৈঠক, পথসভা, গণসংযোগের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সহযোগী সংগঠনের এসব নেতাকর্মীবৃন্দ। পৌর শহরে এমন আবেগময় দৃশ্যদেখা যাচ্ছে প্রতিদিন।

উঠান বৈঠক, পথসভায় এবং ভোটারদের বাড়ি-বাড়ি গণসংযোগ কালে দলীয় নেতাকর্মীগণ জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জামিল হোসেন চলন্তর বিজয় নিশ্চিত করতে আগামী ৩০ তারিখ শনিবার ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান এবং এ-ও বলছেন নৌকা বিজয়ী হলে হাকিমপুর পৌরসভার উন্নয়ন হবে, নৌকা বিজয়ী না হলে হাকিমপুর পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পরবে।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন উর রশিদ হারুন বলেন, জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর। নির্বাচনকে কেন্দ্র করে যেভাবে ঐক্যের সেতু বন্ধন গড়ে উঠেছে এ সেতু বেয়ে আমরা অবশ্যই জয়ের লক্ষ্যে পৌছাবো ইনশাআল্লাহ।

Development by: webnewsdesign.com