হাকিমপুরে অসহায়রা পেলো বৈগ্রাম ফাউন্ডেশনের সিমাই চিনি

শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২ | ৯:৫০ অপরাহ্ণ

হাকিমপুরে অসহায়রা পেলো বৈগ্রাম ফাউন্ডেশনের সিমাই চিনি
apps

ঈদ মানেই আনন্দ। আর কয়েকদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদুল ফিতর।মুসলমানদের সব চেয়ে বড় ধমীয় উৎসব এই ঈদ। আর ঈদে আনন্দ উল্লাসে মেতে উঠবে অনেকেই। তবে গরিব অসহায় ও দুস্থ মানুষদের এই আনন্দ ভাগাভাগী করে নিতে পাশে দাড়িয়েছেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার”বৈগ্রাম ফাউন্ডেশন” নামে সেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার(২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় হাকিমপুর উপজেলার বৈগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৈগ্রাম ফাউন্ডেশনের আয়োজনে অসহায় ও দুস্থ্যদের মাঝে সেমাই চিনি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছদরুল ইসলাম।

এসময় সেখানে ইউপি সদস্য মশিউর রহমান বকুল, বৈগ্রাম ফাউন্ডেশনের সহ-সভাপতি মাহিদুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক মুসতাকিম আদনান, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ মুসফিকুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক জুয়েল রানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন এর সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা বলেন, প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি ও গরীব অসহায়দের মুখে হাসি ফুটাতে আমাদের এই সংগঠনের পক্ষ থেকে আজ ১২১ জনকে (প্রত্যকে)১ কেজি সিমাই, পৌনে ১ কেজি চিনি, ৪ শ গ্রামের একটি দুধের কৌটা, ২শ ৫০ গ্রাম মুড়ি বিতরণ করা হয়েছে। পরবর্তীতে যেকোনো আনন্দ উৎসবে গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com