হবিগঞ্জের চুনারুঘাট থেকে ভুয়া র‌্যাব সদস্য ইমান আলীকে গ্রেফতার

সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ২:২০ অপরাহ্ণ

হবিগঞ্জের চুনারুঘাট থেকে ভুয়া র‌্যাব সদস্য ইমান আলীকে গ্রেফতার
হবিগঞ্জের চুনারুঘাট থেকে ভুয়া র‌্যাব সদস্য ইমান আলীকে গ্রেফতার
apps

হবিগঞ্জের চুনারুঘাট থেকে ভুয়া র‌্যাব সদস্য ইমান আলীকে (৩৯) গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ চুনারুঘাট সড়কের পুরাতন হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইমান আলী চুনারুঘাট উপজেলার লালকেয়ার গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে লেঃ কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, ইমান আলী একটি প্রতারক। সে নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে একই উপজেলার আনন্দপুর গ্রামের মৃত সুনিল পালের পুত্র লিটন পালের কাছ থেকে নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণা করে ১ লাখ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে বিষয়টি বুঝতে পেরে লিটন পাল চুনারুঘাট থানা এবং র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ দেয়। এরই প্রেক্ষিতে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

নাহিদ হাসান আরো জানান, ইমান আলী প্রতারণার পাশাপাশি একজন ভুয়া কবিরাজও। সে সাধারণ মানুষের বিস্তারিত তথ্য জেনে পরবর্তীতে প্রতারণার ফাঁদে ফেলতো। নিজেকে র‌্যাব দাবি করে হাতিয়ে নিতো টাকা পয়সা। গ্রেফতারের পর দুপুরে তাকে চুনারুঘাট থানায় সোপর্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com