‘ হত্যার হুমকি দেওয়া হয়েছিল আমাকে ‘

সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | ১:৪৬ অপরাহ্ণ

‘ হত্যার হুমকি দেওয়া হয়েছিল আমাকে ‘
apps

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ঘনিষ্ঠ হওয়ায় রমিজ রাজার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রেসিডেন্টের পদ হারানোর সম্ভাবনা ছিল। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে লজ্জাজনক টেস্ট সিরিজ হারের পর দায়িত্ব ছাড়তে হয় রমিজ রাজাকে। নতুন করে বোর্ড পরিচালনার দায়িত্ব পান নামাজ শেঠি। রমিজ রাজার সঙ্গে সরিয়ে দেওয়া হয়েছে আগের নির্বাচক প্যানেলও। অন্তর্বর্তীকালীন হিসেবে দায়িত্ব পেয়েছেন শহীদ আফ্রিদি, আবদুল রাজ্জাক ও রাও ইফতিখার আনজুম।

পিসিবির দায়িত্বে রদবদল সৃষ্টি হয় দুটি পক্ষের। দায়িত্ব হারিয়ে নামাজ শেঠির নানা রকম কথা বলতে থাকেন রমিজ রাজা। তার কথার পাল্টা জবাব দেয় নাজাম শেঠির দলের লোকেরা। পিসিবির দায়িত্বে থাকা অবস্থায় রমিজ রাজার বাড়তি সুযোগ-সুবিধার বিষয়টি সামনে আসে। বিশেষ করে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের পাকিস্তান সফরের সময়ে তার বুলেটপ্রুফ গাড়ির ব্যবহার করার কথা।

কেন বুলেটপ্রুফ গাড়ির ব্যবহার করেছিলেন সেই প্রসঙ্গে মুখ খুললেন রমিজ রাজা। তিনি বলেন, ‘গাড়িটা পিসিবির, আমার কেনা নয়। আমার পরে যারা দায়িত্বে এসেছে, তারাও ব্যবহার করতে পারে। আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। হত্যার হুমকি ছাড়া আপনি বুলেটপ্রুফ গাড়ি পাবেন না।

তিনি আরও বলেন, ‘সেই হুমকির তথ্য আমি প্রকাশ করতে পারব না। গত মার্চে অস্ট্রেলিয়া যখন পাকিস্তানে এসেছিল, তখন আমাকে হুমকি দেওয়া হয়। ডিআইজি সাহেব তখন আমার বাড়িতে আসে। পুরো বিষয় নিয়ে রিপোর্ট তৈরি করে।

Development by: webnewsdesign.com