হঠাৎ শ্বশুরবাড়িতে হাজির ঐশ্বরিয়া মেয়েকে নিয়ে

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪ | ৫:১৪ অপরাহ্ণ

হঠাৎ শ্বশুরবাড়িতে হাজির ঐশ্বরিয়া মেয়েকে নিয়ে
apps

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে নিয়ে অনেক আগেই গুঞ্জন রটেছিল তিনি নাকি শ্বশুরবাড়ি ‘জলসা ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মায়ের বাড়িতে থাকেন।

এমনকী কিছুদিন আগেও শোনা গেছে, ঐশ্বরিয়া দুবাইয়ে বাংলো কিনেছেন। এসব উড়ো খবরে যখন ব্যস্ত বলিউড, ঠিক তখনই সোশাল মিডিয়ায় ভাইরাল হলো একটি ভিডিও। যেখানে দেখা গেল ঐশ্বরিয়া ও আরাধ্যা জলসায় ঢুকছেন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে অমিতাভ বচ্চনের মুম্বাইয়ের বাড়ি জলসায় দেখা গেছে। এসময় অভিনেত্রীর সঙ্গে ছিলেন মেয়ে আরাধ্যা বচ্চন। জলসা থেকে ঐশ্বরিয়া ও আরাধ্যার কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফটোগ্রাফাররা।

কোনও বিশেষ বিষয় নিয়েই নাকি আলোচনা করতে জলসায় হাজির হয়েছেন ঐশ্বরিয়া। অনেকে বলছেন জয়া বচ্চন বাড়িতে না থাকার কারণেই অমিতাভের সঙ্গে একান্তে দেখা করতে এসেছেন তিনি।

ভিডিওতে, একটি জলপাই সবুজ টপ পরিহিত ঐশ্বরিয়াকে বচ্চনের বাসভবনে তার গাড়ি থেকে বের হতে দেখা যায়। আরাধ্যা, জলসায় আসার সময় একটি সাদা টপ এবং কালো প্যান্ট পরেছিলেন। তবে জলসার বাইরে অবস্থানরত ফটোগ্রাফারদের এড়িয়ে যান মা-মেয়ের জুটি।

২০০৭ সালে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। ২০১১ সালের ১৬ নভেম্বর তাদের একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সাবেক বিশ্বসুন্দরী বৌমার বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোড়াল হয়।

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বরিয়াকে। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। এতেই বচ্চন পরিবারে অশান্তির রটনা রটতে থাকে।

নিন্দুকরা বলেন, সম্পত্তির ভাগাভাগির জন্যই নাকি চটেছেন বচ্চনবধু । তাহলে কী ছেলের বউকে খুশি করতেই নতুন জমি কিনলেন অমিতাভ? এসব বিষয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন বচ্চন পরিবার।

 

Development by: webnewsdesign.com