হঠাৎ রাজশাহীতে প্রকাশ্যে শিবিরের মিছিল: সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৯:১০ অপরাহ্ণ

হঠাৎ রাজশাহীতে প্রকাশ্যে শিবিরের মিছিল: সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়
apps

রাজশাহীতে এবার প্রকাশ্যেই মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির। স্বাধীনতাবিরোধী দল জামায়াতে ইসলামের এই ছাত্রসংগঠনের নেতাকর্মীদের এমন তৎপরতা দেখে সমালোচনার ঝড় উঠেছে সোস্যাল মিডিয়ায়। বিষয়টি নিয়ে ফেসবুকে দেখা যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়।

অলুসন্ধানে জানা, গত বুধবার নগরীর গ্রেটার রোডে ছাত্রশিবির বিক্ষোভ মিছিল করে। আয়োজক হিসেবে ব্যানারে ‘রাজশাহী মহানগর ছাত্রশিবির’ লেখা ছিল। নগরীর বিলশিমলা এলাকা থেকে মিছিলটি বের করা হয়। কাদিরগঞ্জ মসজিদের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিল থেকে সরকারবিরোধী নানা শ্লোগান দেয়া হয়।

আমিনুর রহমান খান রুবেল নামে এক ব্যক্তি ফেসবুকে শিবিরের মিছিলের এই ছবি পোস্ট করেছেন। স্থানটা কোথায় তা তিনি জানতে চেয়েছেন ছবির ক্যাপসনে। তবে ছবির নিচে শান্ত শেখ নামে এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘মাথায় পাক মেরে উঠলো ভাই।’

রাজশাহী বিশবিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম তৌহিদ আল হোসেন তুহিন ছবিটি নিজের টাইমলাইনে পোস্ট করে লিখেছেন, ‘সারা বাংলাদেশ যখন আওয়ামী লীগে ভরপুর, তখন শিবির আবার কোথা থেকে এল ছাত্রলীগকে যেভাবে ঘরে ঢুকিয়ে দিচ্ছেন, আপনারা প্রস্তুত থাকুন দুই বছর পর এমন চিত্র সারাদেশে নিয়মিত হয়ে যাবে।’ এই লেখা এবং ছবি ছাত্রলীগের অনেক সাবেক নেতাকে পোস্ট করতে দেখা গেছে নিজেদের ফেসবুকে।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা শাহেনশাহ আলী শোভা ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘সারাদেশে যখন সবাই আওয়ামী লীগ তখন এই মিছিল কিসের অশনিসংকেত আসলে সর্ষের ভেতরে ভূত ঢুকে বসে আছে আওয়ামী লীগের নীতিনির্ধারকদের ঘুম ভেঙে সজাগ হওয়ার সময় হয়েছে মনে হয়।’

শিবিরের এই মিছিলের বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, শিবির মিছিল করেছে এমন খবর তার জানা নেই। খোঁজ-খবর নিয়ে তিনি এ বিষয়ে জানাতে পারবেন।

Development by: webnewsdesign.com