সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সাংবাদিক-গীতিকবি বিশাল

সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | ১:৫৫ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সাংবাদিক-গীতিকবি বিশাল
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সাংবাদিক-গীতিকবি বিশাল
apps

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল। সোমবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিক নিজ শহর নরসিংদী থেকে মোটরসাইকেলে করে ঢাকায় ফেরার পথে তার বাইকটিকে একটি কাভার্ড ভ্যান চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন। তিনি জানান, এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকায় রওনা দেন বিশাল।

মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাস স্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করা হয়েছে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এসময় ওমর ফারুক বিশালের সঙ্গে থাকা ইমাম হোসেন সজল নামে এক যুবক আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আহত ইমাম হোসেন সজলের ছোট ভাই এমদাদুলের।

ওমর ফারুক বিশাল বেশ কয়েকটি দৈনিক ও অনলাইন পত্রিকায় কাজ করেছেন গত সাত থেকে আট বছর ধরে। একই সময়ে তিনি অনেক গান লিখেছেন ও সুর করেছেন। এদিকে, বিশালের এই অকাল প্রস্থানে গভীর শোক জানিয়েছে গীতিকবি সংঘ বাংলাদেশ।

Development by: webnewsdesign.com