সড়কে নির্মাণ সামগ্রী রাখায়, দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

সোমবার, ০৮ মার্চ ২০২১ | ৭:১৩ অপরাহ্ণ

সড়কে নির্মাণ সামগ্রী রাখায়, দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত
apps

নির্মাণাধীন মাদ্রাসার নির্মাণসামগ্রী রাস্তার একাংশজুড়ে রাখায় রাস্তাটি সংকুচিত হয়ে পড়েছে। ফলে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত মো. নাসির একটি বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। বরগুনা সদরের পরীরখাল সড়কে মোটরসাইকেল ও টমটমের সংঘর্ষে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

পশ্চিম হেউলীবুনিয়া দাখিল মাদ্রাসার সামনে রোববার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. নাসির নলটোনা ইউনিয়নের আজগরকাঠি গ্রামের বাসিন্দা। তিনি পরীরখাল মাধ্যমিক বিদ্যালয়ের বাণিজ্য বিভাগের শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শী মাদ্রাসাশিক্ষক জাকির হোসেন জানান, বরগুনা থেকে বাড়ি ফেরার পথে মাদ্রাসার কাছে বিপরীত দিক আসা টমটমের সঙ্গে নাসিরের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিনি ছিটকে টমটমের নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই এলাকার বাসিন্দা আলতাফ হোসেন জানান, নির্মাণাধীন ওই মাদ্রাসার নির্মাণসামগ্রী রাস্তার একাংশজুড়ে রাখায় রাস্তাটি সংকুচিত হয়ে পড়েছে। যার ফলে দুর্ঘটনাটি ঘটেছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। নিহত ব্যক্তির পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

ঘটনার পর টমটমচালক পালিয়ে গেছেন। তবে টমটমটি পুলিশের হেফাজতে রয়েছে।

Development by: webnewsdesign.com