স্ত্রীর ওপর অভিমান: ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে প্রবাসীর আত্মহত্যা

বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫৬ অপরাহ্ণ

স্ত্রীর ওপর অভিমান: ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে প্রবাসীর আত্মহত্যা
apps

১৩ দিন আগে মালয়েশিয়া থেকে ফিরে বিষপানে আত্মহত্যা করেছেন রফিকুল ইসলাম (৩৮)। স্ত্রীর ওপর অভিমান করে ফেইসবুক লাইভে ঘোষণা দিয়ে তিনি বিষপান করেছিলেন। ঘটনাটি যশোরের শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের। রফিকুল ইসলাম ওই গ্রামের দিদার হোসেনের ছেলে। বৃহস্পতিবার(১৭ সেপ্টেম্বর) লাশের ময়নাতদন্ত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রফিকুলের স্ত্রী মনিরাকে আটক করেছে।

 

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি বদরুল আলম খান সাংবাদিকদের জানিয়েছেন, রফিকুল ইসলাম মালয়েশিয়া থাকাকালীন তার স্ত্রী মনিরার কাছে লাখ লাখ টাকা পাঠিয়েছেন। ১৩ দিন আগে দেশে আসার পর স্ত্রীর কাছে টাকার হিসাবে চাইলে দিতে ব্যর্থ হন। এমনকি মনিরা তার (রফিকুল ইসলাম) সাথে যোগাযোগ বন্ধ করে দেন। এতে তিনি মানসিকভবে বিপর্যস্ত হয়ে পড়েন। ওসি আরো জানান, খোঁজ নিয়ে জানতে পেরেছেন বুধবার রাতে রফিকুল ফেইসবুক লাইভে এসে ঘটনার বিস্তারিত প্রকাশ করে আত্মহত্যার ঘোষণা দেন। লাইভ শেষ হওয়ার কিছু সময় পর স্বজনরা বিষপান করা অবস্থায় রফিকুলকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের রিপোর্ট খাতার তথ্যানুযায়ী, চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান রফিকুল ইসলাম। মর্গে দায়িত্বরত পুলিশ সদস্য রুহুল আমিন জানান, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান জানিয়েছেন, আত্মহননকারী রফিকুলের স্ত্রী মনিরা পুলিশ হেফাজতে রয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Development by: webnewsdesign.com