সৌদীর ক্লাব পেতে চায় রোনালদোকে

সোমবার, ২৮ নভেম্বর ২০২২ | ১:৩১ অপরাহ্ণ

সৌদীর ক্লাব পেতে চায় রোনালদোকে
apps

কাতার বিশ্বকাপ ফুটবলে খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোর কোনো ক্লাব নেই এই মুহূর্তে। বিশ্বকাপ চলাকালীন সময়েই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তার সব সম্পর্ক চুকে গেছে। ধারণা করা হচ্ছে, আগামী বছরের শুরুতে ফ্রি ট্রান্সফার উইনডোতে নতুন কোনো ক্লাবে পাড়ি জমাবেন সিআরসেভেন। রোনালদোকে পেতে আগ্রহী অনেক ক্লাবই।

তবে সমকালীন সময়ের সেরা তারকা ফুটবলারকে পেতে টাকার বস্তা নিয়ে হাজির হয়েছে সৌদি আরবের ক্লাব আল নাসের। পর্তুগিজ তারকাকে তিন বছরের জন্য পেতে ১,৮৩৭ কোটি টাকার চুক্তি করতে প্রস্তুত ক্লাবটি। এমন খবরই জানিয়েছে আমেরিকার কিছু গণমাধ্যম।

ইতোমধ্যে রোনালদোকে পেতে ইউরোপের চেলসি, ইন্টার মিলান, এসি মিলানের নাম শোনা যাচ্ছিল। কিন্তু কেউই কোনো চুক্তির অঙ্ক দেয়নি। সৌদি আরবের ক্লাব আল নাসের টাকার অঙ্ক উল্লেখ করে জানিয়েছে তাদের আগ্রহ। চলমান ফুটবল বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেস চাইছেন সব আগ্রহী ক্লাবের চুক্তি দেখে নিয়ে সিদ্ধান্ত নিতে।

রোনালদোর দিকে এবারের গ্রীষ্মেই নজর দিয়েছিল আল নাসের ক্লাব। কিন্তু ম্যানইউ না ছাড়ায় এগুতে পারেনি দলটি। কিন্তু বিশ্বকাপের আগে ম্যানইউর সঙ্গে সম্পর্কের অবনতি হয় রোনালদোর। এক সাক্ষাৎকারে ম্যানইউর কোচ এরিক টেন হাগ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। তারপর থেকে পারস্পরিক সম্পর্কের অবনতি। যদিও বিবৃতিতে ম্যানইউ জানায়, দুপক্ষের সমঝোতার ভিত্তিতেই রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করেছে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাবটি।

Development by: webnewsdesign.com