সৌদিতে সড়ক দুর্ঘটনায় কানাইঘাটের একই গ্রামের দুই প্রবাসী নিহত

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ১:৫৮ অপরাহ্ণ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় কানাইঘাটের একই গ্রামের দুই প্রবাসী নিহত
apps

সৌদি আরবের তায়েফ প্রদেশে সড়ক দুর্ঘটনায় কানাইঘাটের একই গ্রামের দুই প্রবাসী নিহত হয়েছেন। তারা হচ্ছেন-উপজেলার সাতবাঁক ইউনিয়নের কুওরেরমাটি গ্রামের আব্দুল খালিকের ছেলে মাশুক আহমদ (৩৫) ও নুর আহমদের ছেলে আব্দুস শুকুর (৩২)।

গত বৃহস্পতিবার(২৬নভেম্বর) স্থানীয় সময় সকাল ৭টায় প্রদেশের তুরাবায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরো এক বাংলাদেশি নিহত ও কানাইঘাটের এক প্রবাসী আহত হয়েছেন। গুরুতর আহত কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামের জালাল আহমদ (৩৯) তায়েফ তুরাবার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দেশে এসে করোনার কারণে আটকা পড়েছিলেন আব্দুস শুকুর। ২ মাস পূর্বে বিমান চলাচল শুরু হলে তিনি সৌদি আরবে ফিরে যান। সন্তানসম্ভাবা স্ত্রীকে রেখেই তিনি পাড়ি জমান বিদেশে। বিদেশ যাওয়ার এক মাস পরেই তার এক কন্যা সন্তানের জন্ম হয়। আগের ২ ছেলের পর কন্যা পেয়ে তিনি খুবই আনন্দিত ছিলেন। পরিস্থিতি উন্নত হলে মেয়েকে দেখতে আসার কথাও জানান। কিন্তু সড়ক দুর্ঘটনায় তিনি চলে গেলেন না ফেরার দেশে।

এদিকে, নিহত মাশুক আহমদের ৮ বছর বয়সের এক প্রতিবন্ধী ছেলে ও ৪ বছরের এক মেয়ে রয়েছে। আব্দুস শুকুর ও মাশুক আহমদের মৃত্যুর সংবাদে তাদের বাড়িতে শোকের মাতম চলছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারগুলো দিশেহারা। এক সাথে দুই প্রবাসীর মৃত্যুতে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।

Development by: webnewsdesign.com