সেন্সর পেল আলোচিত নির্মাতা অনন্য মামুনের ‘কসাই’

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ১২:০৬ অপরাহ্ণ

সেন্সর পেল আলোচিত নির্মাতা অনন্য মামুনের ‘কসাই’
apps

সত্যঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা ‘কসাই’। নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা অনন্য মামুন। গেল ১০ মার্চ সেন্সরে বোর্ডে জমা হয়েছিল সিনেমাটি। মঙ্গলবার (১৬ মার্চ) সেন্সর সনদ পেয়েছে এটি। এর ফলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তিতে কোনো বাধা রইল না। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্য মামুন নিজেই।

তিনি বলেন, অনেকগুলো খারাপ সংবাদের মধ্যে আমার জন্য এটি একটি সুসংবাদ। সেন্সর বোর্ডের প্রতিটি সদস্যকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা। শিগগিরই সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করব। আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কসাই’ তারপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে এটি।

‘কসাই’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব, এলিনা শাম্মী, কাজী নওশাবা, প্রিয়মনি, রাশেদ মামুন অপু সহ আরো অনেকে। তাদের সঙ্গে অভিনয় করেছেন রূপান্তরিত নারী তাসনুভা আনান শিশির। ‘শিশির’ চরিত্রে দেখা যাবে তাকে।

রূপান্তরিত নারী তাসনুভাকে ‘কসাই’ সিনেমায় কাস্টিং প্রসঙ্গে অনন্য মামুন সময়নিউজকে বলেন, ‘আমি কখনোই উনাকে তৃতীয় লিঙ্গের মানুষ মনে করিনি। আমি উনাকে একজন মানুষ হিসেবেই কাস্টিং করেছি। এটা উনি ভালো করেই জানে। কোনো অনুগ্রহ বা করুণা থেকে কাস্টিং করিনি, তার যোগ্য বলেই কাস্টিং করেছি।’

Development by: webnewsdesign.com