সেনবাগ পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরের ঘোষণা বাবু’র

মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | ৫:২০ অপরাহ্ণ

সেনবাগ পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরের ঘোষণা বাবু’র
apps

“আপনার পৌরসভায়, আপনিই মেয়র” এ বিশেষ শ্লোগানকে কন্ঠে ধারণ করে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ঘটিকায় সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে সেনবাগ পৌর নির্বাচনে নিজের প্রার্থীতা প্রসঙ্গে মতবিনিময় করলেন নোয়াখালী জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম বাবু।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জেলা পরিষদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি সেনবাগ পৌরসভার আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন দেন এবং পৌরবাসী আমাকে নির্বাচিত করেন আমি চেষ্টা করে যাবো, এ অবহেলিত পৌরসভাকে একটি মডেল ও যুগোপযোগী পৌরসভায় রূপান্তর করার।

তিনি দৃঢ়প্রত্যয় ব্যক্ত করে বললেন যদি তাকে দলীয় মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দেয়া হয় তবে তিনি দলের হয়ে দলের মনোনীত প্রার্থীর পক্ষে ভোট করবেন।

তিনি একটি আলোকিত সেনবাগের স্বপ্ন দেখেন।তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অংশীদারিত্ব হতে চান।মাদকসেবী ও মাদক কারবারীদের প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন…”মাননীয় প্রধানমন্ত্রী মাদক ইস্যুতে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।আমরাও মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স এর প্রতি শ্রদ্ধাশীল হয়ে, আপনাদেরকে সঙ্গে নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ফখরুদ্দিন মোবারক শাহ্ রিপন,সিনিয়র সহ-সভাপতি মোঃ ফখর উদ্দিন,সহ সভাপতি সাখাওয়াত উল্যাহ মজুমদার টিপু,সাধারণ সম্পাদক মোঃ মনোয়ারুল হক,যুগ্ম-সাধারণ সম্পাদক আমির হোসেন লিটন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন লিংকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল আহাদ শামীম। এছাড়াও উপস্থিত ছিলেন সেনবাগ বুলেটিন সম্পাদক ও প্রকাশক নিজাম খোন্দকার, দৈনিক আজকালের খবর পত্রিকার সেনবাগ প্রতিনিধি মোঃ জাকের হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com