সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশি যুবক আহত

শনিবার, ০৬ জুলাই ২০২৪ | ১২:৩৫ অপরাহ্ণ

সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশি যুবক আহত
সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশি যুবক আহত
apps

জেলার কোম্পানীগঞ্জ উপজেলা সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে বিশদ খান্দজানি (৩০) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।শুক্রবার (০৫ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার দমদমা সীমান্তের নোম্যান্স ল্যান্ডে এ ঘটনা ঘটে।

আহত বিশদ খান্দজানি উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের কুরঙ্গ কুলিবস্তি এলাকার মৃত বাবুচান্দ খন্দজানির ছেলে। স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে সীমান্ত পিলার ১২৫৯/২ এস সংলগ্ন নোম্যান্স ল্যান্ডে যান বিশদ খান্দজানি। ভারতীয় খাসিয়ারা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় তার পেটে গুলি লাগলে তিনি আহত অবস্থায় পালিয়ে আসেন।

এ ব্যাপারে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় স্থানীয় দমদমা বিজিবি ক্যাম্পের কর্মকর্তা নায়েক সুবেদার রফিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তবে, কেউ অভিযোগ করেননি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা জানান, দীর্ঘদিন ধরে ওই সীমান্ত এলাকায় চোরাচালান চলছে। স্থানীয় কিছু লোক প্রতিদিন ভারতে অনুপ্রবেশ করে চিনি নিয়ে আসছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে বিশদ খান্দজানি চোরাই চিনি আনতে সীমান্তের ওপারে যান। এ সময় ভারতীয় খাসিয়ার গুলিতে তিনি আহত হন। রক্তাক্ত অবস্থায় কিছুক্ষণ পর তিনি সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হন।

Development by: webnewsdesign.com