সিলেট কোম্পানীগঞ্জে ফেনসিডিলসহ আটক-২

বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | ১:৩১ অপরাহ্ণ

সিলেট কোম্পানীগঞ্জে ফেনসিডিলসহ আটক-২
কোম্পানীগঞ্জে ফেনসিডিলসহ আটক-২
apps

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে ১৫৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। সোমবার (২৭ মার্চ) উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়নের বর্ণি কান্দিবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টায় এসআই জনার্দন তালুকদার সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে রাজাপুর গ্রামের মৃত্যু আব্দুল খালিকের পুত্র সাইদুল ইসলাম ওরফে এখলাছুর রহমান এখলাছ (২০) এবং সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ঢালারপাড় গ্রামের হেলাল উদ্দিনের পুত্র সজিব আহমেদ শাকিল (১৭) কে আটক করা হয়েছে। এ সময় তাদের হেফাজতে রাখা ১৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, কোম্পানীগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫৬ বোতল ফেনসিডিলসহ দুইজন’কে গ্রেফতার করা হয়েছে।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু হয়েছে যাহা তদন্তাধীন। তিনি আরও বলেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদক সহ সব ধরনের অপরাধের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। অপরাধীদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহ থাকবে।

Development by: webnewsdesign.com