সিলেটে সিএনজি চালকদের পিটুনিতে ব্যাংক কর্মকর্তা খুন

রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | ৭:১০ অপরাহ্ণ

সিলেটে সিএনজি চালকদের পিটুনিতে ব্যাংক কর্মকর্তা খুন
apps

সিলেট নগরীর বন্দরবাজারে সিএনজি অটোরিকশা চালকদের বেধড়ত মারপিটে নির্মমভাবে প্রাণ গেছে মওদুদ আহমেদ (৩৫) নামের এক ব্যাংক কর্মকর্তার। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বন্দরবাজারের কালেক্টরেট জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদি হয়ে সিলেট কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন।

নিহত মওদুদ আহমেদ (৩৫) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামের মো. আব্দুল ওয়াহেদের পুত্র। তিনি সিলেটের জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক, হরিপুর গ্যাস ফিল্ড শাখার অফিসার (ক্যাশ) হিসেবে কর্মরত ছিলেন। তিনি নগরীর রাজারগলিতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

জানা গেছে, শনিবার বিকেলে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশায় (নম্বর- সিলেট-থ-১২-৪২৭১) নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে কালেক্টরেট জামে মসজিদের সামনে আসার পর সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুর (২৮) সাথে ভাড়া নিয়ে বাকবিতন্ডা হয় মওদুদের। এক পর্যায়ে নোমানসহ আরো কয়েকজন সিএনজি অটোরিকশা চালক মওদুদ আহমেদকে বেধড়ক মারধর করেন। এ সময় মওদুদ গুরুতর আহত হয়ে পড়লে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যান দুই ব্যক্তি। রাত ৮টা ৪২ মিনিটে হাসপাতালেই মারা যান মওদুদ আহমেদ।

এদিকে, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে হাজির হন বন্দরবাজার ফাঁড়ির আইসি এসআই মোস্তাফিজুর রহমান। কিন্তু ততক্ষণে নোমান হাছনুসহ অন্য ঘাতকেরা পালিয়ে যায়। পুলিশ ওসমানী হাসপাতালে পৌঁছে সুরতহাল শেষে লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এদিক, নিহত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ রবিবার (২১ ফেব্রুয়ারি) বাদি হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের পুত্র সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ রবিবার বিকেলে জানান, সিএনজি অটোরিকশা চালকদের মারপিটের ফলে ওই ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। এ ঘটনায় তাঁর ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার সময় আমরা অভিযুক্তদের খুঁজে না পেলেও পুলিশ ইতোমধ্যে জড়িতদের চিহ্নিত করতে সক্ষম হয়েছে। যে কোনো সময় তারা গ্রেফতার হবে বলে জানান তিনি।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২১

Development by: webnewsdesign.com