সিলেটে সকাল থেকেই রাজপথে হেফাজতের নেতাকর্মীরা

রবিবার, ২৮ মার্চ ২০২১ | ১১:৫৫ পূর্বাহ্ণ

সিলেটে সকাল থেকেই রাজপথে হেফাজতের নেতাকর্মীরা
apps

হরতাল পালন করতে সিলেটে সকাল থেকেই রাজপথে নেমেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতাকর্মীরা।

রোববার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে হরতালের সমর্থনে মাঠে নেমেছেন তারা।

পক্ষান্তরে বিশৃঙ্খলা দমাতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশও। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন ফজরের নামাজের পর থেকেই নগরী ও আশপাশের এলাকায় রাস্তাঘাটে নেমে পড়েন হেফাজতের নেতাকর্মীরা। তারা নগরের বিভিন্ন স্থানে সড়কে নেমে পিকেটিকং করেন। নগরের গুরুত্বপূর্ণ রাস্তাগুলোতে ইট বিছিয়ে, কাগজ জড়ো করে তাতে আগুন ধরিয়ে দেন।

এদিকে, হরতালে দিনের শুরু থেকে সিলেটে আন্তঃজেলা ও আঞ্চলিক সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। নগর এলাকায় হালকা যান চলাচলও বন্ধ। হামলা ও ভাঙচুরের ভয়ে ব্যবসায়ীরাও দোকানপাট, বিপণিবিতান বন্ধ রেখেছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে শুক্রবার (২৬ মার্চ) ঢাকার বায়তুল মোকাররম মসজিদের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ হয় চট্টগ্রামের হাটহাজারীতেও। এতে চারজনের মৃত্যু হয়। প্রতিবাদে রোববার (২৮ মার্চ) সারা দেশের ন্যায় সিলেটেও হরতাল পালিত হচ্ছে।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ খান বলেন, এখন পর্যন্ত নিয়ন্ত্রণে রয়েছে পরিস্থিতি। কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ঘটেনি বা কাউকে আটক করা হয়নি। হেফাজত নেতাকর্মীরা মাঠে থাকলেও পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। কোনো ধরনের বিশৃঙ্খলা দেখলেই অ্যাকশনে যাবে পুলিশ।

Development by: webnewsdesign.com