সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৪

মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | ২:৪৮ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৪
apps

সোমবার(৫ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি সিলেটের শাহপরাণ থানার শ্যামলী এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি চাদাঁবাজ আনসার (২৬)’কে আটক করেন র‌্যাব-৯। আনসার সিলেট জেলার শাহপরাণ থানাধীন উদয়ন এলাকার উনাই মিয়া’র ছেলে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য তাকে এসএমপি সিলেট এর শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি সিলেট এর এয়ারপোর্ট থানাধীন লাক্কাতুরা এলাকায় আভিযানিক পরিচালনা করে ১ কেজি গাঁজা যার আনুমানিক মূল্য ২০,০০০/- (বিশ হাজার) টাকা, গাজাঁ বিক্রির নগদ ৮৩০ (আটশত ত্রিশ) টাকা জব্দসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন র‌্যাব-৯। আটককৃতদ্বয় সিলেট জেলার জালালাবাদ থানাধীন টুকের বাজার নয়াগাঁও এলাকার কয়ছর আহম্মদ’র ছেলে মো. আবু জামান সম্রাট(৩৮) ও মো. আবু সুফিয়ান সোহাগ (৪২)। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য আলামতসহ আসামীদ্বয়কে এসএমপি সিলেটের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি সিলেটের শাহপরাণ থানার উত্তর জাহানপুর এলাকায় অভিযান চালিয়ে ২৫০ লিটার দেশীয়মদ জব্দসহ মদকারবারি ময়নার বিদাস (৩৮)’কে আটক করেন র‌্যাব-৯। আসামী বিদাস সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন সাধুর বাজার এলাকার মৃত বিদেষী রবি’র ছেলে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব বাদী হয়ে মাদক মামলা দায়ের করে আলামতসহ গ্রেফতারকৃত মদকারবারিকে এসএমপি সিলেট এর শাহপরাণ থানায় হস্তান্তর করেছে।

বিষয়গুলো দৈনিক বাংলাদেশ মিডিয়া’কে নিশ্চিত করেছেন সিলেট র‌্যাবের মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

Development by: webnewsdesign.com