সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৪

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪০ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৪
apps

গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদ এবং এএসপি মো. আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধনপুর বাজারের আইসিটি সেন্টার এন্ড ডিজিটাল স্টোডিও থেকে চোরাচালানকৃত ভারতীয় ৪০০০০০ লাখ রুপি জব্দসহ মো. আলালউদ্দিন (৩০) কে আটক করেন। আটককৃত আসমী সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানাধীন শিলডোয়ার এলাকার আবুল বাসার’র ছেলে।

এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামিকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৯।

 

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনি. এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল এসএমপির এয়ারপোর্ট থানার আখলকোয়া মাজার এলাকা থেকে ১৮০ লিটার মদ জব্দসহ মো. রায়হান (২৫) কে আটক করেন।

আসামী হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন নন্দিপাড়া এলাকার মোঃ সেলিম মিয়া’র ছেলে। জব্দকৃত আলামতসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৯।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনি. এএসপি নাহিদ হাসান এবং মিডিয়া অফিসার এএসপি ওবাইন এর সমন্বয়ে গঠিত সদর কোম্পানি (সিলেট ক্যাম্পের) একটি আভিযানিক দল এসএমপির শাহপরাণ থানার খাদিমনগর এলাকা থেকে অভিযান পরিচালনা করে প্রায় ২ লাখ টাকা সমমূল্যের ৩৮০০ পিছ ভারতীয় বিস্কুট জব্দসহ চোরাচালানকারী মো. ইয়াছিন (৪০) চাঁদপুর জেলার কচুয়া থানাধীন বেরকুটা এলাকার মৃত আবুল বাশার’র ছেলে এবং মোঃ সোহেল সিলেট জেলার শাহপরাণ থানাধীন মেজরটিলা এলাকার মকবুল’র ছেলে’কে আটক করেন। জব্দকৃত আলামতসহ ধৃত আসামিদ্বয়কে র‌্যাব এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৯।

Development by: webnewsdesign.com