সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৩, মদ ও বিড়ি উদ্ধার

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৩৫ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে আটক ৩, মদ ও বিড়ি উদ্ধার
apps

সিলেট জেলার গোয়াইনঘাট থানা এলাকা থেকে বিদেশি মদসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। র‌্যাব জানায়, গত ১৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ -এর একটি দল সিলেটের গোয়াইনঘাট থানার আহারকান্দি বাজার থেকে ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্র্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- গোয়াইনঘাট থানার ভাদেশ্বর গ্রামের ময়না মিয়ার ছেলে কয়েস আহমেদ (১৮) ও একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে রহিম উদ্দিন (১৮)। এসময় তাদের কাছ থেকে ৬৭ বোতল বিদেশি মদ ও ১টি মোটরসাইকেল উদ্ধার করে র‌্যাব। পরে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত দুইজনকে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ পাতার বিড়িসহ ১ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।
র‌্যাব জানায়, গতকাল ১৫ ফেব্রুয়ারি বিকেলে ব্যাব-৯ – এর একটি দল মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ডুলিপাড়া বাজার থেকে মো. মানিক মিয়া নামে এক চোরাকারবারিকে আটক করে। এসময় তার কাছ থেকে ১ লক্ষ ৭ হাজার ৫ শ’ শলাকা ভারতীয় পাতার বিড়ি উদ্ধার করে র‌্যাব-৯।
গ্রেফতারকৃত মো. মানিক মিয়া (৭০) কুলাউড়া থানার মইষা গ্রামের মৃত এরশাদ মিয়ার ছেলে। পরে বিড়ি ও মানিককে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com