সিলেটে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ০৫ মার্চ ২০২১ | ৫:৫০ অপরাহ্ণ

সিলেটে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

সিলেট ও হবিগঞ্জ থেকে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সদস্যরা। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সিলেটের কোম্পানীগঞ্জ থানার দলইরগাঁও গ্রামের জমির মিয়ার পুত্র গিয়াস উদ্দিন (২৭) ও হবিগঞ্জ জেলার বাহুবল থানার শফিয়াবাদ গ্রামের মৃত আব্দুল কাদির মহালদারের পুত্র ওয়াহিদুল ইসলাম সোহেল (৫০)।

র‌্যাব-৯’ জানায়, বৃহস্পতিবার বেলা আড়াই টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়-৯ সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান আল আলম এর নেতৃত্বে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন তেলীখাল ইউনিয়নের দলইরগাঁও গ্রামস্থ ধোনাই মিয়ার বাড়ির সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১ হাজার ৭০১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।

এদিকে, একইদিন বৃহস্পতিবার বেলা সোয়া ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ৭নং ভাদেশ^র ইউনিয়নের বড়গাঁও গ্রামস্থ ঢাকা টু মৌলভীবাজার হাইওয়ে ইমরান ভ্যারাইটিজ ষ্টোর বড়গাঁও, শ্রীমঙ্গল এর দোকানের সামনে অভিযান চালিয়ে ৮ কেজি ১০০ গ্রাম গাজাঁ উদ্ধার ও জব্দসহ মাদক ব্যবসায়ী ওয়াহিদুল ইসলাম সোহেলকে গ্রেফতার করে।

পৃথক অভিযানের পর গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ আসামীদেরকে সংশি¬ষ্ট থানায় হস্তান্তর করা হলেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৫

Development by: webnewsdesign.com