সিলেটে ফেনসিডিল ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার, ০১ এপ্রিল ২০২১ | ৩:১৫ অপরাহ্ণ

সিলেটে ফেনসিডিল ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

সিলেটের গোয়াইনঘাট ও মৌলভীবাজার থেকে ফেনসিডিল ও বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। বুধবার (৩১ মার্চ) বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার ও মাদকগুলো উদ্ধার ও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সিলেটের গোয়াইনঘাট থানার ফুলতেছলগ্রামের মো: বাবুল মিয়ার পুত্র মো: সজিব শিকদার (১৭) ও মৌলভীবাজার জেলার জুড়ি থানার বটনীঘাট গ্রামের মো: আলা উদ্দিন চৌধুরীর পুত্র মো: আশরাফ উদ্দিন চৌধুরী (২৬)।

র‌্যাব-৯ জানায়, বুধবার দুপুর পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এর নেতৃত্বে সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন ফুলতেছলগ্রামস্থ’ পানিছাপড়া হাওর এর উত্তর পাড়ের পাশের্^ ফাঁকা জায়গায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: সজিব শিকদারকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার ও জব্দ করা হয়।

এদিকে একইদিন রাত পৌনে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়-৯,সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার জুড়ি থানাধীন ভোগতেরা যাত্রী ছাউনীর সামনে (কুলাউড়া-জুড়িগামী হাইওয়ে) অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: আশরাফ উদ্দিন চৌধুরীকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ৫২০ পিস ইয়াবা উদ্ধার ও জব্দ করা হয়।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে জব্দকৃত আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০১

Development by: webnewsdesign.com