সিলেটে পাতারবিড়ি ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার, ০৭ জানুয়ারি ২০২১ | ৬:০৬ অপরাহ্ণ

সিলেটে পাতারবিড়ি ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

মৌলভীবাজারে পাতারবিড়ি ও সিলেট নগরীতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। বুধবার (৬ জানুয়ারি) পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজারের কমলগঞ্জ থানার শিসিূর্য্য গ্রামের মৃত সোহরাব খানের পুত্র মো: দোলন খান (৪০) ও ব্রাক্ষনবাড়ীয়া জেলার নবীনগর থানার কোনাকাটা ভোলাচং গ্রামের মো: শরাফত আলীর পুত্র বর্তমানে নগরীর ছড়ারপাড়ের বাসিন্দা মো: সবুজ মিয়া (৩৮)।

র‌্যাব জানায়, বুধবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২,(শ্রীমঙ্গলক্যাম্প)এর কোম্পানী কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে একটি দল মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের অন্তর্গত মোস্তফাপুর আবাসিক এলাকার ‘নূরজাহান প্রাইভেট হাসপাতাল’র মেইন গেইটের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ দোলন খাঁনকে গ্রেফতার করে। এ সময় তার কাজ থেকে ১ লক্ষ ১১ হাজার শলাকা ভারতীয় পাতার বিড়ি জব্দ করা হয়। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, র‌্যাবের অপর একটি দল বুধবার দুপুর সাড়ে টার দিকে কোতয়ালী থানার মেসার্স করিম মেডিসিন সেন্টারের এর সামনে অভিযান চালিয়ে ৫৯০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ সবুজ মিয়াকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com