সিলেটে ছাত্রলীগ-হেফাজতের ধাওয়া পাল্টা ধাওয়ায় সাধারণ শ্রমিক ছুরিকাঘাত

রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৩:৪৩ অপরাহ্ণ

সিলেটে ছাত্রলীগ-হেফাজতের ধাওয়া পাল্টা ধাওয়ায় সাধারণ শ্রমিক ছুরিকাঘাত
apps

হেফাজতে ইসলামের সকাল-সন্ধ্যা ডাকা হরতালে সিলেট নগরীতে ছাত্রলীগ ও হেফাজতের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। রবিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে ঘটনা ঘটে। এসময় হেফাজতের কর্মীরা ছাত্রলীগের নেতাকমীদের ধাওয়া দিলে তারা কালিঘাট এলকায় ঢুকে পড়ে।

প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, ছাত্রলীগ ও হেফাজতের লোকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। তখন কালিঘাটের ব্যবসায়ীরা ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ করে দেন। তখন সাধারণ শ্রমিকরা যার যার বাড়িতে যাওয়ার জন্য প্রস্তুতি নিলে তখন ছাত্রলীগের নেতাকর্মীরা কালিঘাট পয়েন্ট এলাকায় ঢুকে লুঙ্গি পরিহিত সাধারণ শ্রমিকদের হেফাজতের লোকজন মনে করে তাদের উদ্দেশ্যে ইট পাটকেল নিক্ষেপ করে। তখন ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ শ্রমিকদের ধাওয়া দিলে এক শ্রমিক তাদের হামলায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন। পরে স্থানীয় শ্রমিকরা আহতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তখন শ্রমিকরা উত্তেজিত হয়ে হামলাকারীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং কালিঘাটের আশপাশ এলাকা থেকে ৪ জন ও হেড পোষ্ট অফিসের সামন থেকে আরো এক জনসহ মোট ৫ জনকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে এসএমপি কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ খান দৈনিক বাংলাদেশ মিডিয়াকে জানান, বন্দরবাজার হেড পোষ্ট অফিসের সামনে ছাত্রলীগ জামায়াত-শিবিরের সংঘর্ষ বাধে। এ সময় ছাত্রলীগ জামায়াত-শিবিরকে ধাওয়া দিলে তারা কালিঘাটে আসে। সেখানে জামায়াত-শিবির অবস্থান নিলে পুলিশ তাদেরকে ধাওয়া দেয়। পরে পুলিশ কালিঘাট এলাকা থেকে ৪ জামায়াত-শিবিরসহ মোট ৫ জনকে আটক করে। শ্রমিক আহত হওয়ার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, এরা শ্রমিক নয় এরা জামায়াত শিবির।

Development by: webnewsdesign.com