সিলেটে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীর বুকে ছুরিকাঘাত

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

সিলেটে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীর বুকে ছুরিকাঘাত
apps

সিলেটের লালদিঘীরপাড় পুরাতন হকার্স মার্কেটের ৬ নং গলি-১১৭/১১৮ নং ঢাকা ষ্টোর নামীয় দোকানের এক কাপড়ের ব্যবসায়ীর কাছে ৮ লক্ষ টাকা চাঁদা দাবি করেন সিলেটের স্থানীয় সন্ত্রসী তারেক আহাম্মদ ও তার সঙ্গীয় বাহিনী। গত সোমবার (২১শে সেপ্টেম্বর) আনুমানিক দুপুর ২ ঘটিকার দিকে এ হামলার ঘটনা ঘটে। হামলায় রাহাত আহমদ ও তার দোকানের ৩ জন স্টাফসহ গুরুতর আহত হন ও তার পাশের দোকান জামাল ষ্টোরের মালিক জামাল মিয়ার ছোট ভাই কামাল মিয়ার বুকে ছুরি দিয়ে আঘাত করিলে তিনি গুরুতর আহত হন। সাথে সাথে তাকে ওসমানী মেডিকেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, কামাল মিয়ার বুকে-পিঠে ও পায়ে একটি করে ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এসময় ঘটনার ফটো তুলতে গিয়ে সিলেটের লোকাল দৈনিক হালচাল পত্রিকার ফটো সাংবাদিক জাকির হোসেন দিপু’র কাছ থেকে ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন ও তাকে গুরুতর আহত করেন তারেক ও তার সন্ত্রাসী বাহিনী। এ ব্যাপারে সিলেট লালদিঘীরপাড় ব্যবসায়ী সমিতির সভাপতি ইসলাম মিয়া ও সাধারণ সম্পাদক মজনু মিয়া বলেন, হঠাৎ করে মার্কেটে চাঁদা নেওয়ার উদ্দেশ্যে একদল সন্ত্রাসী বাহিনী হামলা চালায়, আমরা কিছু বুঝে উঠার আগেই তারা হামলা করে জয় বাংলা স্লোগান দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপের কামনা করেন ব্যবসায়ীরা। আহতরা সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছেন, জানা যায় তাদের অবস্থা আশঙ্কাজনক।

খবর নিয়ে জানা যায়, তারেকের বিরুদ্ধে সিলেট কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা রয়েছে। মামলার এফ আই আর নং- ১৭/২৩৯, তারিখ- ১৮ আগষ্ট, ২০১৬। এছাড়াও, সিলেট শাহপরাণ থানায় ১৪৩/৩৪১/৩০২/৫০৬/১১৪/১৪৪ ধারার, পেনাল কোড- ১৮৬০, মামলায় তারেক এজহারভুক্ত আসামী। মামলার এফ আই আর নং- ৪/৪, তারিখ- ১০ জানুয়ারি, ২০১৮। তার বিরুদ্ধে রয়েছে চাঁদাবাজি, ছিনতাই, লুটপাট ও জমিদখলসহ নানা অভিযোগ।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ সেলিম মিঞা’র সাথে যোগাযোগ করিলে তিনি দৈনিক বাংলাদেশ মিডিয়াকে বলেন, পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ব্যাপারে এখনও কোনো ধরনের অভিযোগ দায়ের হয়নি বলে নিশ্চিত করেন তিনি।

Development by: webnewsdesign.com