সিলেটে গ্রেফতারকৃত ৮ মামলার আসামী অর্ণব কারাগারে

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ৪:২৫ অপরাহ্ণ

সিলেটে  গ্রেফতারকৃত ৮ মামলার আসামী অর্ণব কারাগারে
apps

সিলেট ৮ মামলার আসামী কুখ্যাত ছিনতাইকারী জাওয়াদ ইসলাম অর্ণবকে গ্রেপ্তার করেছে মোগলবাজার থানা পুলিশ। রবিবার (২৪ জানুয়ারি) রাত ১২টায় মোগলাবাজার থানার সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দের নেতৃত্বে ওসি শামসুদ্দোহা পিপিএম, এসআই শিপু কুমার দাশ, এএসআই ওবায়দুল্লাহ শেখ শাহপরাণ এলাকা টিলাগড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারী অর্ণব মোগলাবাজার থানার গঙ্গানগর গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র। তার বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে।

উক্ত আসামীর বিরুদ্ধে ১। এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-২৭/১০৩, তারিখ-১৯ মার্চ, ২০১৯; ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯; ২। এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-১৫/৫৯৩, তারিখ- ০৮ ডিসে, ২০১৮; ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯; ৩। এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-৫/৫২২, তারিখ-০১ নভে, ২০১৮; ধারা-১৪৩/১৪৮/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/ ৩০৭/৫০৬/১০৯/৩৪ পেনাল কোড-১৮৬০; ৪। এসএমপি এর জালালাবাদ থানার এফ আই আর নং-২/১৯, তারিখ-০১ ফেব্রু, ২০১৭; ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯; ৫। এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-২৫/৩৬০, তারিখ-২৫ নভে, ২০১৬; ধারা-৩৯৪ পেনাল কোড-১৮৬০; ৬। এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-৪/৫২১, তারিখ- ০২ অক্টে, ২০১৯; ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯; ৭। এসএমপি এর মোগলাবাজার থানার এফ আই আর নং-৯/০৯, তারিখ-২২ জানু, ২০২০; ধারা-৩৯২/৪১১ পেনাল কোড-১৮৬০; রয়েছে।

আজ সোমবার (২৫ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম। তিনি বলেন, আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিএম/২৫-এসআরসি

Development by: webnewsdesign.com