সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ২ মৃত্যু, শনাক্ত ১৬

রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | ২:১৫ অপরাহ্ণ

সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ২ মৃত্যু, শনাক্ত ১৬
apps

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে আরও ২৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। সিলেট বিভাগজুড়ে করোনায় আক্রান্ত হয়ে ২ রোগীর মৃত্যু হয়েছে।

রবিবার (৩ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ৮ জন। সুনামগঞ্জ জেলায় নতুন করে কোনো করোনা রোগী শনাক্ত না হলেও হবিগঞ্জ জেলায় ৩ জন ও মৌলভীবাজার জেলায় ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়া সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে করোনা উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

সিলেট বিভাগে আরও ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। যাদের ২১ জনই সিলেট জেলার বাসিন্দা। আর বাকি ৫ জন হবিগঞ্জ জেলার। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। দুইজনই সিলেট জেলার বাসিন্দা।

রবিবার (৩ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ হাজার ৩৭ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ১৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫১৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৬২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৩৫ জন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে এবং সুনামগঞ্জে ৩ জন ও হবিগঞ্জে ১ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৪ হাজার ৫৮৪ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং মৃত্যুবরণ করেছেন ২৬৫ জন।

Development by: webnewsdesign.com