সিলেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৩৬ অপরাহ্ণ

সিলেটে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

সিলেটের শাহপরান ও সুনামগঞ্জ এলাকা থেকে ইয়াবসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শনিবার বিকেলে ও রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার মোদাইরগাঁও গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র মো: হুমায়ুন মিয়া (২৭), সিলেটের শাহপরান থানার বাহুবল আবাসিক এলাকার মৃত সুমন শেখের পুত্র মো: নাঈম হোসেন সামাদ (২২) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার রউয়াই গ্রামের মৃত মো: আমিনুল ইসলামের পুত্র বর্তমানে সে বাহুবল এলাকার বাসিন্দা রুহুল আমিন ইমন (২১)

র‌্যাব জানায়, শনিবার বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্পে) এর একটি আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার লাউড়ের গড় এলাকা থেকে ৯৪ পিস ইয়াবাসহ মাদক কারবারী ব্যবসায়ী মোঃ হুমায়ুন মিয়াকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

র‌্যাবের অপর একটি দল ওইদিন রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে সিলেটের শাহপরান থানার বাহুবল আবাসিক এলাকায় অভিযান চালিয়ে থেকে ৪৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ নাঈম হোসেন সামাদ ও রুহুল আমিন ইমনকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।

 

বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৭

Development by: webnewsdesign.com