সিলেটের ফেঞ্চুগঞ্জে হাওরে কৃষক ‘হত্যা’: পিতা-পুত্র গ্রেফতার

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ

সিলেটের ফেঞ্চুগঞ্জে হাওরে কৃষক ‘হত্যা’: পিতা-পুত্র গ্রেফতার
apps

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামের আলোচিত লিয়াকত আলী হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক নির্দেশনা ও ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাফায়েত হোসেনের তত্ত্বাবধানে ফেঞ্চুগঞ্জ থানার এসআই আব্দুল মান্নান, এসআই নুর হোসেনের একটি দল পার্শ্ববর্তী কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় কুলাউড়ার নর্তন গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ফেঞ্চুগঞ্জ থানার সুলতানপুর গ্রামের মৃত উসমান আলী ছেলে মাহতাব উদ্দিন (৪৫) ও মাহতাব উদ্দিনের ছেলে মামুন।

বিষয়টি নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাফায়েত হোসেন বলেন, অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর হাওরে ধান কাটতে গিয়ে ধান রাখার জায়গা (জমির আইল) নিয়ে নিহত লিয়াকত আলীর সাথে আসামি মাতাব উদ্দিন গংদের তর্কবিতর্ক হয়। পরে তাদের হামলায় গুরুতর আহত হোন লিয়াকত আলী। তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান তিনি। পরে নিহতের পরিবার থেকে ফেঞ্চুগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

Development by: webnewsdesign.com