সিলেটের এয়ারপোর্ট রোর্ডে পৃথক সড়ক দুঘর্টনায় ৩ জন আহত

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ২:২০ অপরাহ্ণ

সিলেটের এয়ারপোর্ট রোর্ডে পৃথক সড়ক দুঘর্টনায় ৩ জন আহত
apps

সিলেটে একই সড়কে একই রাতে দুটি সড়ক দুঘর্টনা ঘটেছে। এতে ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়,শুক্রবার (৮ জানুয়ারি) রাত পৌনে ১২ টার দিকে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন বড়শালা বাইপাস পয়েন্টে একটি প্রাইভেট কার (রেজি. নং-ঢাকা মেট্রো.-ভ-৮৬৬৬)-এর সঙ্গে একটি ট্রাক গাড়ির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কার আরোহী সোহেল আহমদ (২৭) গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। আহত সোহেল সিলেটের গোয়াইনঘাট উপজেলার বলিশ্বর গ্রামের মৃত খলিলুর রহমানের পুত্র। এদিকে, দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হলেও ট্রাক গাড়টি নিয়ে চালক পালিয়ে যান। সে গাড়ি ও চালকের খোঁজ করছে পুলিশ।

এদিকে একই (এয়ারপোর্ট) রোডে গতকাল শুক্রবার সন্ধ্যারাত সাড়ে ৭টার দিকে আরেকটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী ২ যুবক আহত হন। আহতরা সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি গ্রামের মৃত চুনু মিয়ার পুত্র হৃদয় (২৫) ও একই উপজেলার লাউতল গ্রামের আব্দুল খালিকের পুত্র জয়নাল (২৭) গুরুতর আহত হয়েছেন। তাহাদেরকে স্থানীয়রা উদ্ধার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তারা ওসমানী হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন।

Development by: webnewsdesign.com