সিলেটের আম্বরখানা মসজিদের সামন থেকে ভিখারি শিশুকে ধর্ষণের চেষ্টা, লম্পট আটক

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৩:১৫ অপরাহ্ণ

সিলেটের আম্বরখানা মসজিদের সামন থেকে ভিখারি শিশুকে ধর্ষণের চেষ্টা, লম্পট আটক
প্রতিকী ছবি
apps

এক ভিখারি শিশুকে (১০) প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে রফিকুল ইসলাম উরফে আলাজুল (৩৯) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আলাজুল গোয়াইনঘাট থানার রাণীগঞ্জ গ্রামের মৃত আলী নেওয়াজের পুত্র। শুক্রবার(২০ নম্বেভর) বিকেল সাড়ে ৪টার দিকে কেওয়াছড়া চা বাগানের ৩ নম্বর সেকশনের বাংলো টিলা এলাকায় ধর্ষণ চেষ্টার এ ঘটনা ঘটে।

মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, গত শুক্রবার দুপুর ১২টার দিকে নগরীর আম্বরখানা মসজিদের সামন থেকে ভিক্ষা করা অবস্থায় রফিকুল ইসলাম উরফে আলাজুল বেশি টাকা ভিক্ষা দেওয়া ও ঘুরানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে। এরপর এয়ারপোর্ট থানার কেওয়াছড়া চা-বাগানের ৩ নম্বর সেকশনের বাংলোর টিলার ওপর নিয়ে যায়। সেখানে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিকিৎকার দিলে স্থানীয় লোকজন ও চা-বাগানের শ্রমিকরা ঘটনাস্থলে গিয়ে আলাজুলকে আটক করে ও শিশুটি উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির অভিভাবক বাদী হয়ে এয়ারপোর্ট থানায় ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা করেছেন।

Development by: webnewsdesign.com