সিনেমাহলে একা বসেই মিমের সিনেমা উপভোগ করেছিলেন সনি

রবিবার, ১৭ জুলাই ২০২২ | ৪:০১ অপরাহ্ণ

সিনেমাহলে একা বসেই মিমের সিনেমা উপভোগ করেছিলেন সনি
apps

বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন। ব্যাংকার স্বামী সনি পোদ্দার। মিমের সঙ্গে কিভাবে যোগাযোগ ও সম্পর্ক- সে নিয়ে এক রহস্য রয়েই গেছে। কখনই পরিস্কার করেননি কেউই।

মিমের শোবিজ দুনিয়া প্রসঙ্গেও কথা বলতেও শোনা যায়নি সনিকে। এবারে মিমের সিনেমা দেখতে গিয়ে মুগ্ধতা প্রকাশ করলেন তিনি। শুধু তাই নয় সবিস্তারে জানালেন ফেসবুকে। প্রেমিক থাকা অবস্থায়ই মিমের সিনেমা দেখতেন সনি। এমনটাই জানিয়ে তিনি বলেন, আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমাহলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি। তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম সাপলুডু। বিয়ের আগে দুজনে একসাথে বসে মিমের কোন সিনেমা দেখা হয়নি।

দুজন একত্রে দেখা সিনেমা নিয়ে বলতে গিয়ে এই হ্যান্ডসাম বলেন, বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা পরাণ। আজকে ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে মিমের সিনেমা দেখলাম। সাথে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস! পরাণ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সবসময়ই পরাণেই আছে।

মিমের স্বামী হিসেবে সনি পোদ্দার গর্বিত। বিষয়টি সরাসরি ঘোষণা করলেন। বললেন, বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত। তবে বিয়ের আগে পরাণ সিনেমাটা দেখলে, অনন্যা চরিত্রটির সাথে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম। আমি ভাগ্যবান, পর্দার অনন্যার সাথে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোনও মিল নেই।

বছরের ৪ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিদ্যা সিনহা মিম।

Development by: webnewsdesign.com