“সিটি মেয়র ও প্রকৌশলীর রোগমুক্তিতে বিভিন্ন সংগঠনের দোয়া মাহফিল”

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ১২:৩১ অপরাহ্ণ

“সিটি মেয়র ও প্রকৌশলীর রোগমুক্তিতে বিভিন্ন সংগঠনের দোয়া মাহফিল”
apps

করোনা ভাইরাসে আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৃথক মাহফিলে বক্তারা মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানসহ করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করেছেন। একইসাথে নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জেলা শ্রমিক দল:- কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীসহ করোনা আক্রান্ত নেতাকর্মীদের রোগ মুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর শ্রমিক দল। গতকাল মঙ্গলবার বাদ আছর নগরীর কালেক্টার জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক দলের আহবায়ক আলহাজ শহিদ আহমদ চেয়ারম্যান, মহানগরের ভারপ্রাপ্ত আহবায়ক ছালেহ আহমদ গেদা, জেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক এম জহিরুল ইসলাম মখর, আব্দুস ছাত্তার লাভলু, আমিনুর রহমান আলম, শাহীন আহমদ, দেলওয়ার হোসেন, ফয়সল আহমদ, রেহান উদ্দিন, জেলার যুগ্ম সম্পাদক ফয়সল আহমদ টিপু প্রমুখ।

কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন:- করোনায় আক্রান্ত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের রোগমুক্তি কামনায় কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বাদ জোহর নগর ভবনের মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেট সিটি কর্পোরেশন এর সভাপতি দিলার আহমদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, ফেরদৌস আহমদ চৌধুরী, শফিক আহমদ চৌধুরী, জিয়াউর রহমান দিপন, অরুন, জহির হোসেন তুহিন, মারুফ আহমদ, মোস্তাফিজুর রহমান পাপ্পু, মামুন আহমদ, মিজান আহমদ প্রমুখ।

১৮ নম্বর ওয়ার্ড বিএনপি:- সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সহ করোনা আক্রান্ত ও মৃত্যুবরণকারী সকলের মাগফেরাত কামনা করে ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে স্থানীয় ঝর্ণারপার জামে মাসজিদে গত সোমবার বাদ আছর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শেষে শিরনী বিতরণ করা হয়। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন ঝর্ণারপার জামে মাসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শরীফ আহমদ। তাঁকে সহযোগিতা করেন মাওলানা মোহাম্মদ হোসেন।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, ঝর্ণারপার জামে মসজিদ কমিটির সেক্রেটারি হাজী মোহাম্মদ মহসিন, ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আবদুর রহমান, মোবারক হোসেন ফাত্তাহ, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খান, মুরাদ আহমদ, প্রচার সম্পাদক মুমিন আহমদ, সুয়েবুল হক, সুয়েব আহমদ প্রমুখ।

নেজামে ইসলাম পার্টি:- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থ্যতা কামনা করে শহর ও শহরতলীর প্রত্যেকটি মসজিদে দোয়া করার জন্য ইমাম ও মুসল্লিদের প্রতি অনুরোধ জানিয়েছেন ২০ দলের অন্যতম শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের এডভোকেট মাওলানা আব্দুর রকিব। গতকাল মঙ্গলবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি অনুরোধ আহ্বান জানান।

সেলুন মালিক সমবায় সমিতি:- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর রোগমুক্তি কামনায় সিলেট সদর ও মহানগর সেলুন মালিক সমবায় সমিতির উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, সিলেট সদর ও মহানগর সেলুন মালিক সমবায় সমিতির সভাপতি নান্টু চন্দ, সাধারণ সম্পাদক নির্মল চন্দ, সহ-সাধারণ সম্পাদক জ্যোতিশ চন্দ, সাংগঠনিক সম্পাদক বিশু শীল, অর্থ সম্পাদক রাশেদ মিয়া প্রমুখ।

গোয়াইনঘাট উপজেলা বিএনপি:- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান প্রকৌশলীসহ সিটি কর্পোরেশনের করোনা আক্রান্ত কর্মকর্তা-কর্মচারীদের রোগ মুক্তি কামনা করে গোয়াইনঘাটে মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়েছে। গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদের উদ্যোগে গতকাল মঙ্গলবার বাদ জোহর গোয়াইনঘাটের তালিমুল উলুম গুরকছি মাদরাসায় এ মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন, তালিমুল উলুম গুরুকছি মাদরাসার মুহতামিম মাওলানা মোস্তাক আহমদ। মোনাজাতে অংশগ্রহণ করেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদ, ইউনিয়ন সদস্য এনামুল হক, রুবেল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ। গত বৃহস্পতিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমানের করোনা পজিটিভ ধরা পড়ে। বর্তমানে মেয়র আরিফুল হক চৌধুরী নিজ বাসায় এবং প্রকৌশলী নূর আজিজ মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

Development by: webnewsdesign.com