সার্জারি করে বিতর্কে অভিনেত্রী বাণী কাপুর!

মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | ১:২০ অপরাহ্ণ

সার্জারি করে বিতর্কে অভিনেত্রী বাণী কাপুর!
apps

ভারতীয় মডেল ও অভিনেত্রী বাণী কাপুর। ২০১২ সালে শুরু করেন মিডিয়া ক্যারিয়ার। বেশকিছু বিজ্ঞাপনে কাজের সুবাধে পরিচিতি পান বাণী। যশরাজ ফিল্মসের মিউজিক ভিডিও এবং বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে দেখা গিয়েছে তাকে।

বড়পর্দায় তার অভিষেক ২০১৩ সালে। আদিত্য চোপড়া প্রযোজিত ‘শুদ্ধ দেশি রোমান্স’ সিনেমায় সুশান্ত এবং পরিণীতির চোপড়ার সঙ্গে অভিনয় করেছেন তিনি। এ সিনেমায় ‘তারা’ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন বাণী।

দুই বছর বিরতির পর ‘বেফিকরে’ সিনেমায় অভিনয় করেন বাণী কাপুর। রণবীর সিংয়ের সঙ্গে জুটি হয়ে এ সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন বাণী। সিনেমায় তাদের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোচনা হয়েছে বেশ। তার তিনবছর পর ‘ওয়ার’ সিনেমায় দেখা যায় তাকে। আলোচিত সব সিনেমায় অভিনয় করেও বলিউডের প্রথম সারির নায়িকা হতে পারেননি বাণী।

বি-টাউনে বাণীকে ঘিরে অনেক বির্তক রয়েছে। বিশেষ করে ‘বেফিকরে’ সিনেমা মুক্তির আগে ট্রেলার প্রকাশে পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। নেটিজেনদের দাবি, প্লাস্টিক সার্জারি করিয়েছেন বাণী। ফলে বদলে গেছে তার নাক, ঠোঁট আর চেহারার গড়ন।

তবে এ অভিযোগ উড়িয়ে দিয়েছেন বাণী। গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, ওজন কমিয়ে রোগা হয়েছেন বাণী। এছাড়া তীব্র ঠান্ডায় চিত্রায়ণ করার কারণেই তাকে অন্যরকম দেখা গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, ক্যারিয়ারের শুরুতে ৭৫ কেজি ওজন ছিল বাণীর। তারপর ওজন কমিয়ে শারীরিক গড়ন আকর্ষণীয় করেছেন তিনি।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে ‘শমসেরা’, ‘বেল বটম’ এবং ‘চণ্ডীগড় করে আশিকি’ শিরোনামের তিনটি সিনেমায়। ধারণা করা হচ্ছে- সিনেমাগুলো মুক্তি পেলে নতুন করে লাইমলাইটে আসতে পারেন ৩২ বছর বয়সী এ অভিনেত্রী।

Development by: webnewsdesign.com