সারাদেশে ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সমাবেশ

শুক্রবার, ০৯ অক্টোবর ২০২০ | ৫:৩৮ অপরাহ্ণ

সারাদেশে ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সমাবেশ
apps

সাম্প্রতিক নারী ও শিশু ধর্ষণ-নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে মানববন্ধন, সমাবেশ, বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে জাতীয় প্রেসক্লাব চত্বর।

আজ শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০টা থেকেই বিভিন্ন সংগঠনের ব্যানারে জনসমাগম ঘটতে থাকে। এক পর্যায়ে বিভিন্ন সংগঠনের পাঁচ শতাধিক মানুষকে বিক্ষোভ, প্রতিবাদ করতে দেখা যায়।

ধর্ষণ ও যৌন নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে সামাজিক প্রতিরোধের দাবিতে শ্রমিক সমাবেশ ও বিক্ষোভ মিছিল করছে বাংলাদেশ কনফেডারেশন অব লেবার (বিসিএল)।

সমাবেশে বক্তারা নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানি, ধর্ষণচেষ্টা ও নির্যাতন, সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ, লক্ষ্মীপুরের রামগতিতে বিধবা নারীকে ধর্ষণ, ভোলার চরফ্যাশনে গৃহবধূকে ধর্ষণ, গোপালগঞ্জের কোটালিপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, কুষ্টিয়ার মিরপুরে মাদরাসার শিক্ষার্থীকে ধর্ষণ, রাজশাহীর গির্জায় ধর্ষণ, কিশোরগঞ্জে কিশোরীকে ধর্ষণ, বরিশালের বাকেরগঞ্জে শিশুধর্ষণ, আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণ, রাজধানীর খিলগাঁওয়ে চার শিশুকে যৌন হয়রানি, খাগড়াছড়ি ও সাভারে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি সসিংসতা বন্ধে এবং এসব ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান।

Development by: webnewsdesign.com