সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ

রবিবার, ০৭ আগস্ট ২০২২ | ৬:৪৬ অপরাহ্ণ

সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ
apps

২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ। তার দাবি, পাতানো ভাইয়ের সঙ্গেই নাকি পরকীয়ায় জড়িয়েছিলেন নিশা। করণ জানালেন, নিশা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়াতেই সমস্যার সূত্রপাত। তিনি আসলে কোনও রকম দুর্ব্যবহার করেননি। বরং, ঘটনার শিকার হয়েছেন তিনিই। জানা গেছে, বিয়ের ৯ বছর পর আলাদা হয়ে যান তারকা জুটি করণ-নিশা। গত ১৪ মাস ধরে ছেলে কবিশের ভরণপোষণের দায়িত্ব নিজের হাতেই রেখেছেন নিশা।

ইয়ে রিশতা কেয়া খেলাতা হ্যা-র অভিনেতা করণের দাবি, আদালতের রায়ে তিনি নিঃস্ব। কঙ্গনা রানাউতের লক আপ-এ প্রতিযোগী হওয়ার সুবাদে সবটাই প্রকাশ্যে এনেছিলেন নিশা। এবার পাল্টা অভিযোগ করলেন করণও। সম্প্রতি সাংবাদিকদের কাছে অভিযোগ প্রকাশ্যে আনেন অভিনেতা। তিনি বলেছেন, নিশা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। গত ১৪ বছর ধরে যাকে ভাই বলে আসছে আসলে তার সঙ্গেই পরকীয়ার সম্পর্কে আছে ও। সেই ভাইয়ের নাম রোহিত সাথিয়া। বিয়ের সময় কন্যাদান করেছিল সে-ই।

করণে ক্ষোভ উগরে দিয়ে বলেন, আমারই চার কামরার ফ্ল্যাটে ওই লোকটাকে নিয়ে আছে নিশা। আমার ল্যাপটপ, কাগজপত্র, টাকাপয়সা ব্যবহার করছে। সেই টাকা থেকেই আমার বিরুদ্ধে মামলা করেছে। এ কেমন বিচার? আমাদের মধ্যে এখনও আইনি বিচ্ছেদ পর্যন্ত হয়নি। আমি সুবিচার চাই। করণের দাবি, তার ছেলে সেখানে বেড়ে ওঠার ঠিক মতো পরিবেশ পাচ্ছে না। রোহিত নেশা করেন বলেও অভিযোগ কর্ণের। দাবি, কবিশকে সেই পরিবেশে রেখে নষ্ট করছেন নিশা।

সূত্র : সংবাদ প্রতিদিন, হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার পত্রিকা

Development by: webnewsdesign.com