সাত পাকে বাঁধা পড়লেন ভারতের লেগ স্পিনার চাহাল

বুধবার, ২৩ ডিসেম্বর ২০২০ | ৩:১৫ অপরাহ্ণ

সাত পাকে বাঁধা পড়লেন ভারতের লেগ স্পিনার চাহাল
apps

অস্ট্রেলিয়া সফর সেরে দেশে ফিরেই সাত পাকে বাঁধা পড়লেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। প্রেমিকা ও ‘শিক্ষিকা’ ধনশ্রী বর্মার সঙ্গে মালা বদল করলেন তিনি।

মঙ্গলবার হিন্দুরীতিতে কোরিওগ্রাফার ধনশ্রী বর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারত দলের এই রিস্ট স্পিনার। বিয়ের অনুষ্ঠান শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় চাহাল তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্ত-অনুরাগীদের জানিয়ে দেন সেই সুখবর।

ছবিতে দেখা গেছে, ধনশ্রী মেরুন লেহেঙ্গায় বধূবেশে আর চাহাল আইভরি শেরওয়ানি ও মেরুন পাগড়িতে বর বেশে হাস্যজ্বল। পাশাপাশি একে অপরের দিকে তাকিয়ে। দুজনের মুখেই পবিত্র এক হাসির আলোকছটা।

চলতি বছরের আগস্টে ধনশ্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন চাহাল। ধনশ্রীর সঙ্গে তার রোকা অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে সময় চাহাল লিখেছিলেন, ‘আমরা হ্যাঁ বললাম।’ আর চাহালকে নিজের ছাত্র বলে জানান ধনশ্রী।

তিনি লিখেছিলেন, ‘আমাদের মধ্যে (চাহাল-ধনশ্রী) ছাত্র-শিক্ষিকার সম্পর্ক। গত এপ্রিলের ঘটনা। ইউটিউবে আমার নাচের ভিডিও দেখে আমার সঙ্গে যোগাযোগ করে যুজবেন্দ্র চাহাল। লকডাউনে বেশ কিছু নতুন জিনিস শিখবে বলে ঠিক করে। তার মধ্যে নাচও ছিল। তারপর আমার কাছে ওর ক্লাস শুরু হয়। তারপর আমাদের ঘনিষ্ঠতা বাড়ে।’

Development by: webnewsdesign.com