সাতক্ষীরায় সেলাই মেশিন বিতরণ করলেন এমপি রবি

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | ৩:২৯ অপরাহ্ণ

সাতক্ষীরায় সেলাই মেশিন বিতরণ করলেন এমপি রবি
apps

গণতন্ত্রের বিজয় দিবসে সাতক্ষীরায় মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় সাতক্ষীরা সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে এ সেলাই মেশিন বিতরণ করেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্য এমপি রবি বলেন, আজ গণতন্ত্রের বিজয় দিবস। ৩০শে ডিসেম্বর ২০১৮ সালে মহান জাতীয় সংসদ নির্বাচন হয়েছিল অত্যন্ত ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে। এর আগে ২০১৪ সালের ০৫ জানুয়ারি যে নির্বাচন অনুষ্ঠিত হয় সেটা আরো কঠিন ছিল। পরপর দুটি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনারমেধা ও প্রজ্ঞা এবং তার বলিষ্ঠ নেতৃত্বে আমরা জয়লাভ করেছিলাম। সেই গণতন্ত্রের বিজয় দিবস আজ উদযাপন হচ্ছে এবং বিজয়ের মাস চলছে।

আজকের এই দিনটি আমাদের কাছে আনন্দের ও খুশির দিন। জনগণের ভালবাসায় ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণের ভোটের মাধ্যমে কামিয়াব হয়েছিলাম। ১৯৭১ সালের ১৬-ই ডিসেম্বর বাংলাদেশ বিজয় লাভ করেছিল এবং এই বিজয়ের মধ্য দিয়ে আমরা আমাদের স্বাধীনতা অর্জন করেছিলাম। বিজয়ের মাসে ও গণতন্ত্রের বিজয়ে জননেত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন। ২০২১ সালে আমাদের মুক্তিযুদ্ধের ৫০ বছর আমরা উদযাপন করবো। তিনি আরো বলেন, করোনা বিশ^কে এলোমেলো করে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য থাকলে বাংলাদেশ ভাল থাকবে। এসময় উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।’

গণতন্ত্রের বিজয় দিবসে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, সদর উপজেলা কৃষি অফিসার মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, আহলে হাদিছ আন্দোলন বাংলাদেশ জেলা সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ আলতাফ হোসেন, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মীর হাবিবুর রহমান বিটু, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি প্রমুখ। এসময় সদর উপজেলার সেলাই মেশিন প্রশিক্ষণ প্রাপ্ত ৩০ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com